নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

শাহনেওয়াজ শানু সভাপতি, মোজাম্মেল হক সাধারণ সম্পাদক



তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারী জেলা বাস - মিনিবাস মালিক সমিতির (রেজিঃ নং রাজ- ১৩৯৫) ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ(বৃহস্পতিবার) অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে মো. শাহনেওয়াজ শানু এবং সাধারণ সম্পাদক পদে মোজাম্মেল হক নির্বাচিত হয়েছেন।  সমিতির সভাপতি পদে শাহনেওয়াজ শানু ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হন। সভাপতি পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শহিদুল হক সরকার পেয়েছেন ৫৪ ভোট।  আর সাধারণ সম্পাদক পদে মো. মোজাম্মেল হক ৬৫ ভোট পেয়ে পুনঃ নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মিজানুর রহমান লিটন পেয়েছেন ৫৭ ভোট।
 এছাড়া সহসভাপতি পদে মো. আনোয়ারুল হাফিজ (প্রাপ্ত ভোট ৮৭), সহ-সাধারণ সম্পাদক পদে মো. নজরুল ইসলাম রয়েল (প্রাপ্ত ভোট ৭০), কোষাধ্যক্ষ পদে মো. এহসান রসুল বিক্কু (প্রাপ্ত ভোট ৭৩), সড়ক সম্পাদক পদে তাহ্জিবুল আলম মিন্টু (প্রাপ্ত ভোট ৭৭), সাংগঠনিক সম্পাদক পদে মো. মোস্তফা কামাল (প্রাপ্ত ভোট ৬৩), দপ্তর সম্পাদক পদে মো. আরমান হামিদ  (প্রাপ্ত ভোট ৬২)এবং কার্যকরী সদস্য মো. আব্দুল হক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) নির্বাচিত হয়েছেন।  ।
সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কে নিয়ামতপুর বিসিক শিল্পনগরী সংলগ্ন সমিতির নিজস্ব প্রধান কার্যালয়ে নির্বাচনের কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে ভোট গ্রহন অনুষ্ঠি হয়। সকাল ৯ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। নির্বাচনে সমিতির ১২২ জন সদস্য ভোটারের  সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তন্মধ্যে নারী ভোটার ছিল ৩৯ জন এবং পুরুষ সদস্য ভোটার ছিল ৮৩ জন। নির্বাচনে সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। আর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের পদে ছিলেন সমিতির সদস্য আলহাজ্ব মো. ইয়াসিন আনসারী। ।
 নির্বাচন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নির্বাচনে কার্যনির্বাহী কমিটির পদের সংখ্যা নয়টি। তন্মধ্যে কার্যনির্বাহী কমিটির কার্যকরী সদস্য একটি পদে একজন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। অপর আটটি পদে দুইটি প্যানেলে ৮ জন করে ১৬ জন এবং সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী তৌকির আহমেদ কেনেডি প্রতিদ্বন্দ্বিতা করছেন। ফলে এবারের নির্বাচনে সর্বমোট ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা অবর্তীণ হয়েছেন।  নির্বাচনে শানু - লিটন পরিষদ এবং শহীদুল- মোজাম্মেল পরিষদ প্যানেলে প্রতিদ্বন্দ্বীতা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3649369405853351694

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item