ফুলবাড়ীতে বিপ্লবী ছাত্র মৈত্রীর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত,রাসেল আলম সভাপতি,মনিরুজ্জামান সাধারন সম্পাদক ।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে বিপ্লবী ছাত্র মৈত্রীর দ্বি-বার্ষিক সম্মেলন সোমবার সকাল ১০টায় উপজেলা কেন্দ্রিয় শহীদ মীনার চত্তরে অনুষ্ঠিত হয়েছে। দ্বি-বার্ষিক সম্মেলনে রাসেল আলম সভাপতি ও মনিরুজ্জামানকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।
বিপ্লবী ছাত্র মৈত্রীর দ্বি-বার্ষিক সম্মেলনটি উদ্বোধোন করেন ফুলবাড়ী গণআন্দোলনে বিডিআর এর গুলিতে চিরতরে পঙ্গুত বরণকারী  বাবলু রায়। বিপ্লবী ছাত্র মৈত্রীর দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেল গ্রাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতয়ি কমিটির ফুলবাড়ী শাখার আহবায়ক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক দিলিপ রায়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনাইটেড কমিউনিস্ট লীগ এর ফুলবাড়ী শাখার সাধারন সম্পাদক সঞ্জিব কুমার জিতু।বাংলাদেশ বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক বলেন বর্তমানে কিছু ছাত্র ছাত্ররাজনীতির সকল আদর্শকে জলাঞ্জলী দিয়ে এক একটি বিশেষ রাজনৈতিক দলের তল্পীবাহক হয়ে গেছে, হয়তো তাদের হাতে ক্ষমতা আছে অর্থ আছে, কিন্তু সাধারন মানুষ নাই। সাধারন ছাত্র-অভিভাবক শিক্ষক তাদের সাথে আছে, যারা প্রকৃত পক্ষে আদর্শের ভিত্তিতে ছাত্র রাজনীতি করে। তিনি সম্প্রতিক কোটা সংস্কার আন্দোলন ও নিরাপদ সড়কের আন্দোলনকে উল্লেখ করে বলেন, এই আন্দোলন করেছে কারা, এই আন্দোলন করেছে যারা আদর্শ নিয়ে ছাত্ররাজনীতি করে তারা, আর তাদের সাথে রাস্তায় নেমে এসেছে এদেশের সাধারন জনতা। এজন্য তিনি কোন বিশেষ রাজনৈতিক দলের তল্পিবাহক না হয়ে আদর্শের রাজনীতিত্বে আসার জন্য সকল ছাত্রকে আহবান জানান।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2910622728206985643

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item