ফুলবাড়ীতে ৩৪২ তম স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

স্কাউট আন্দোলনকে গতিশীল করার লক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে ৩৪২ তম স্কাউটিং বিষয়ক একদিনের ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চল এর পরিচালনায় এবং বাংলাদেশ স্কাউটস ফুলবাড়ী উপজেলার আয়োজনে আজ সোমবার (১৫ অক্টোবর)  ফুলবাড়ী জি.এম পাইলট উচ্চ বিদ্যালয় সভা কক্ষে সকাল থেকে শুরু হয়ে দিনব্যাপী এই প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়। 

প্রশিক্ষণে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৬২ জন শিক্ষক/শিক্ষিকা প্রশিক্ষণার্থী হিসেবে অংশগ্রহন করেন।

এ উপলক্ষ্যে সকাল ১০টায় ফুলবাড়ী জি.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে ইউনিট লীডার মোঃ হারুন-উর-রশীদ এর সঞ্চালনায় উপজেলা স্কাউটস এর কমিশনার প্রধান শিক্ষক মোঃ তোজাম্মেল হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শমসের আলী মন্ডল ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়া। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস ফুলবাড়ী উপজেলা সাধারন সম্পাদক মোঃ মেহেদি আহসান।

প্রশিক্ষক হিসেবে কোর্স পরিচালনা করে মোঃ আমিনুল ইসলাম (কোর্স লীডার),মোঃ আব্দুল মোত্তালেব, মোঃ হায়দার গনি, মোঃ আলতাফ আলী ও সৈয়দ আব্দুল্লাহ আলিফ হোসেন। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 4344407171699304130

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item