সৈয়দপুরে জাতীয় গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতা পুরস্কার বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। (শনিবার) বিকেলে সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের উদ্যোগে স্থানীয় স্টেডিয়াম মাঠে ওই অনুষ্ঠানে আয়োজন করা হয়।
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পরিমল কুমার সরকার।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন।
 এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সম্পাদক ও সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।
 প্রতিযোগিতায় ফুটবল (বালক) খেলায় উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন ও পোড়ারহাট আলিম মাদ্রাসা দল রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে। আর ফুটবল (বালিকা) খেলায় সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন ও বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দল রানার্স আপ এবং কাবাডি খেলায় কামারপুকুর উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন ও  সৈয়দপুর আল-ফারুক একাডেমি দল রানার্স আপ হয়েছে।
 শেষে প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পরিমল কুমার সরকার বিজয়ী শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে  জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার সহ-সম্পাদক ও উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা ) মো. আজিজুল বারী বসুনিয়া, আমন্ত্রিত অতিথি, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চানলায় ছিলেন সৈয়দপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন।
উল্লেখ্য, গত মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকালে সৈয়দপুর স্টেডিয়ামে  গ্রীষ্মকালীন খেলাধুলা ও  সাঁতার প্রতিযোগিতা  আনুষ্ঠানিক উদ্বোধন করা  হয়। প্রতিযোগিতার উদ্বোধন  করেন প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। গ্রীষ্মকালীন  খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতায় সৈয়দপুর  উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 2476245249816927411

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item