পার্বতীপুরের চাঞ্চল্যকর শিশু শিহাব হত্যা মামলার প্রধান আসামী সাগর দুই দিনের পুলিশ রিমান্ডে

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ঃ

দিনাজপুরের পার্বতীপুরের চাঞ্চল্যকর শিশু শিহাব হত্যা মামলার প্রধান আসামী ফেরদৌস কোরাইশী সাগর (৩৫) কে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের পুলিশ রিমান্ডে আনা হয়েছে। গত শুক্রবার ও শনিবার এই দুই দিন পুলিশ রিমান্ডে রেখে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে রবিবার সকালে তাকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।
শিহাব হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পার্বতীপুর রেলওয়ে থানার সাব-ইন্সপেক্টর মোঃ আব্দুস সাত্তার জানান, পার্বতীপুর শহরের রেলওয়ে পাওয়ার হাউস কলোনীতে গত ৭ই জুন একই এলাকার মোঃ জাহাঙ্গীর আলমের শিশু পুত্র শেখ শিহাব (৭) কে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পাওয়ার হাউস রেলওয়ে কলোনী সংলগ্ন কবরস্থানের পুকুরে ফেলে দেওয়া হয়। ৮ই জুন সকালে খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ শিশু শিহাবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করে। ময়না তদন্তের রিপোর্টে শিশু শিহাব কে শ্বাস রুদ্ধ করে হত্যা করা হয়েছে বলা হলে গত ১৭ ই জুলাই পার্বতীপুর রেলওয়ে থানায় শিহাবের মা মোছাঃ শাহিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলা দায়েরের পর মামলার প্রধান আসামী রেলওয়ে পাওয়ার হাউস কলোনীর মৃত আব্দুল কাইয়ুমের পুত্র সাগর কে গ্রেফতার করা হয়। হত্যার রহস্য উদ্ঘাটনের জন্য গত শুক্রবার দুই দিনের রিমান্ডে পার্বতীপুর রেলওয়ে থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে আজ রবিবার সকালে তাকে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।    
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শিহাব হত্যা মামলার প্রধান আসামী সাগর কে দুই দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে এই মুহূর্তে কোন কিছু বলা সম্ভব হচ্ছে না।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1924979138366834866

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item