আগ্নেয়াস্ত্রসহ ডোমারের মাদক কারবারী দম্পত্তি মিজানুর-রূপা আবারও আটক

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমার উপজেলায় একটি ওয়ান স্যুর্টারগান, এক রাউন্ড কার্তুজ, একবোতল বিদেশী মদ ও ৫ বোতল ফেন্সিডিল সহ র‌্যাবের হাতে আটক হয়েছে চি‎িহ্নত মাদক কারবারী দম্পত্তি মিজানুর রহমান (৪৫) ও তার স্ত্রী রূপা বেগম (৩৫)।
র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা গতকাল বুধবার (২৬ সেপ্টেম্বর) মধ্য রাতে উপজেলা শহরের ছোটরাউতা গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। মিজানুর রহমান ওই গ্রামের মৃত রিয়াজুল ইসলামের ছেলে।
আজ বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ক্যাম্পের কমান্ডার মেজর এ.টি.এম নাজমুল হুদা বিষয়টি নিশ্চিত করেন। সুত্রমতে মিজানুর রহমানের নামে ডোমার থানায় অস্ত্র ও মাদকসহ ১৩টি এবং রূপা বেগমের নামে ১৫টি মামলা রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় তারা আদালত থেকে জামিনে আছেন। সংবাদ সম্মেলনে বলা হয়,‘ওই দম্পত্তি এলাকায় সু-কৌশলে অস্ত্র ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তাদেরকে আটকের পর ক্যাম্পের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. আব্দুস সালাম বাদী হয়ে ডোমার থানায় মিজানুর রহমানের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা এবং তার স্ত্রী রূপা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের করে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2543996529942357851

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item