বড়পুকুরিয়া নিয়ে ষড়যন্ত্রকারীদের সনাক্ত করা হয়েছে ॥ ----------- ট্রেন সফরে ফুলবাড়ীতে ওবায়দুল কাদের

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি:

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বড়পুকুরিয়া কয়লা নিয়ে ষড়যন্ত্রকারীদের সনাক্ত করা হয়েছে। এখন তাদেরকে বিচারের আওতায় নিয়ে আসা হবে। তিনি আরও বলেন,১০বছরেও বিএনপি কোন আন্দোলন করতে পারেনি,বাকী ২মাস আর কোন আন্দোলন করতে পারবেনা,বিএনপি এখন মরে গেছে,তাই মরা গাঙ্গে জোয়ার আসেনা।

গতকাল শনিবার উত্তরবঙ্গ ট্রেন যাত্রাকালে সন্ধা সাড়ে ৭টায় দিনাজপুরের ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি উপস্থিত জনগণের নিকট নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

পথসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,ট্রেন যাত্রার সফর সঙ্গী আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি,প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মামমুদ এমপি,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল,সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন,বিএম মোজাম্মেল হক এমপি,আবু সাঈদ আল মামুন(স্বপন)এমপি,খালিদ মাহমুদ চৌধুরী এমপি,উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া।

ওবায়দুল কাদের আরও বলেন,নৌকার গণ জোয়ার শুরু হয়েছে এই জোয়ার কেউ ঠেকাতে পারবেনা। তিনি বলেন,জাতীয় নির্বাচনের ট্রেন যাত্রা শুরু হয়েছে,এ যাত্রায় বিএনপি যদি ফেল করে তবে আস্তা কুড়ে নিক্ষিপ্ত হবে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 1920293787572163797

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item