সৈয়দপুরে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :নীলফামারীর সৈয়দপুরে একটি রেলওয়ে কোয়ার্টার থেকে নাঈম মাষ্টার (৭০) নামে এক বৃদ্ধের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) সকালে শহরের গোলাহাট রেল কলোনী পানি ট্যাংকি এলাকার ৯৮৩ নং কোয়ার্টার থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর(ইউডি) মামলা হয়েছে।
এলাকাবাসী জানায়, গতকাল মঙ্গলবার সকাল ভিতর থেকে বন্ধ থাকা ওই কোয়ার্টার থেকে পঁচা দূর্গন্ধ বের হওয়ায় লোকজন দরজা ভেঙ্গে দেখে বৃদ্ধের লাশ বাথরুমের বাইরে পড়ে রয়েছে। পরে থানায় খবর দেওয়া হলে সেখানে গিয়ে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।
এলাকাবাসী জানান, নাঈম মাষ্টারের সাথে তার স্ত্রীর বনিবনা হচ্ছিল না। ফলে স্ত্রী তার পিত্রালয় শহরের হাওয়ালদার পাড়ায় থাকলেও তিনি গোলাহাটের রেল কোয়ার্টারে একাই থাকতেন। এ ব্যাপারে ওই বৃদ্ধের স্ত্রী রওশন আরা (৪৫) বলেন, একমাত্র কন্যা লিজাকে (১৮) নিয়ে হাওয়ালদারপাড়ায় থাকলেও মাঝে মাঝে স্বামীর সাথে দেখা করতেন তিনি। সর্বশেষ ঈদুল আযহার ৩/৪ দিন পর তার স্বামীর সাথে কথা হয়েছিল। গতকাল এলাকাবাসীর মাধ্যমে ঘটনাটি জানতে পেরে গোলাহাটে আসেন তিনি। স্বামীর মৃত্যুর কারণ সম্পর্কে জানা নেই তার। তাদের দাম্পত্য জীবনে কোন দ্বন্দ্ব ছিল না বলে দাবি করেন তিনি।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনাস্থল  পরিদর্শন করেছেন।
সৈয়দপুর অফিসার ইনচার্জ (তদন্ত) মো. তাজউদ্দিন খন্দকার জানান, ধারণা করা হচ্ছে ৩/৪ দিন আগে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার শরীরে পোকা লাগাসহ পচন ধরেছে।
থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা বলেন, বৃদ্ধের মৃত্যুর রহস্য উদ্ঘাটনে লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই বৃদ্ধের মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 4506588254599969099

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item