পঞ্চগড়ের আধুনিকায়নে মানববন্ধন

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়:
পঞ্চগড়ের আধুনিকায়নে পাঁচ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে (২৫ আগষ্ট) শনিবার বেলা ১১.০০ টায় ঢাকাস্থ পঞ্চগড়বাসী সংগঠনের আয়োজনে পঞ্চগড় শের-ই বাংলা পার্ক সংলগ্ন এ মানববন্ধন হয়।
দাবী সমুহঃ
১. আন্তঃনগর ট্রেন চালু
২. বিদ্যুৎ সমস্যার সমাধান
৩. মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপন
৪. ড্রেজার মেশিন ব্যবহার বন্ধ
৫. বাইপাস সড়ক নির্মান

ঢাকাস্থ পঞ্চগড়বাসীর সংগঠক আব্দুস সাত্তার বলেন পঞ্চগড়বাসী সব দিক থেকেই বঞ্চিত, পঞ্চগড়ের রাজনৈতিক নেতৃবৃন্দ নির্বাচনের সময় সাধারণ মানুষকে মিথ্যা আশ্বাস দেয় কিন্তু নির্বাচনের পর কোন খোজ থাকেনা। তিনি আরো বলেন, রেলমন্ত্রী আমাদেরকে আন্তঃনগড় ট্রেনের আশ্বাস দিয়েছিল  এখন আমাদেরকে শাটল ট্রেন নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে, পঞ্চগড়ে বিদ্যুৎ সমস্যার সমাধান সবার দাবী, পঞ্চগড়ে একটি মাত্র হাসপাতাল যেখানে সুচিকিৎসা নেই আমাদের প্রাণের দাবী পঞ্চগড়ে মেডিকেল কলেজ চাই, অবৈধ ড্রেজার মেশিন দিয়ে প্রতিনিয়ত পাথর উত্তোলন যা প্রকৃতি ও পরিবেশের ভারসাম্য নষ্ট করছে আমরা এই ড্রেজার মেশিন বন্ধের জোর দাবী জানাচ্ছি, পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনার সয়লাভ, নেই কোন বাইপাস সড়ক আমরা পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনা রোধে বাইপাস সড়ক চাই।

এ সময় মানববন্ধনে অংশগ্রহণ করে ঢাকাস্থ পঞ্চগড়বাসীর পাঁচদফা দাবীর সাথে একাত্মতা প্রকাশ করেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য প্রার্থী মোঃ আবু সালেক সহ সাংবাদিকবৃন্দ।
উপস্থিত ছিলেন ঢাকাস্থ পঞ্চগড়বাসীর সংগঠনের নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 8298077672444583390

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item