ঠাকুরগাঁওয়ে সুধী সমাবেশ অনুষ্ঠিত

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি॥   ঠাকুরগাঁওয়ের মরহুম অ্যাডভোকেট আব্দুল আলী ক্বওমী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার বিকেলে সদর উপজেলার আখানগর ইউনিয়নে অবস্থিত মাদ্রাসার প্রাঙ্গণে এ সমাবেশ হয়। 

মাদ্রাসার দাতা সদস্য  ও আখানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রোমান বাদশার সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য দেন, আখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলাম মাস্টার, মাদ্রাসার সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক রাজিউর রহমান, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, প্রচার সম্পাদক আব্দুল আউয়াল প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন মাদ্রাসা কমিটির সহ সভাপতি ফার্মাসিস্ট জালালুর রহমান। সুধী সমাবেশে স্বাগত বক্তব্য দেন মাদ্রাসার অধ্যক্ষ মওলান মোহাম্মদ নুরুল হুদা। 

বক্তারা বলেন, আখানগর ইউনিয়নের মধ্য ঝাড়গাঁ গ্রামে ২০১২ সালে স্থাপিত হয় ‘মরহুম অ্যাডভোকেট আব্দুল আলী ক্বওমী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানাটি’। এরপর থেকেই স্থানীয়দের সহযোগিতায় মাদরাসাটি পরিচালনা করে আসছিল কর্তৃপক্ষ। ওই মাদরাসায় ৬০জন এতিম শিশু পাঠদান গ্রহণ করে আসছে। কিন্তু ওই মাদরাসায় কোন ধরনের বরাদ্দ না থাকায় মাদরাসার কার্যক্রম পরিচালনা করতে হিমশিম খাচ্ছেন মাদরাসা কর্তৃপক্ষ। এমনকি শিক্ষকরা তাদের বেতনভাতাও ঠিকমত করে পাচ্ছেন না। তাই মাদ্রাসাটি পরিচালনা করার জন্য সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান তারা। 

পরে মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8631256327462722002

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item