নীলফামারীতে উত্তম শিক্ষক শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ আগস্ট॥
হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের আওতায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের উত্তম শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
বুধবার(০৮আগষ্ট) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মসুচীতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম। এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম।
হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট নীলফামারীর সহকারী প্রকল্প পরিচালক সাইফুল ইসলামের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সমাজ সেবা অধিদপ্তর নীলফামারীর উপ-পরিচালক ইমাম হাসিম, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নীলফামারী জেলা কমিটির সভাপতি এ্যাডভোকেট অক্ষ্ময় কুমার রায়, ট্রাস্টের নবাগত সহকারী প্রকল্প পরিচালক শাহ মশিউর রহমান বক্তব্য দেন।
অনুষ্ঠানে উত্তম পাঁচজন শিক্ষক ও ১০জন শিক্ষার্থী এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার বিভিন্ন ইভেন্টে বিজয়ী ৪০জনের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ।
সহকারী প্রকল্প পরিচালক সাইফুল ইসলাম জানান, ২০০৩সাল থেকে নীলফামারী জেলায় প্রকল্পটি শুরু হয়। প্রকল্পের আওতায় ৩টি গীতা কেন্দ্র, ৫টি বয়স্ক শিক্ষা কেন্দ্র এবং ১৩৬টি প্রাক প্রাথমিক শিক্ষা কেন্দ্র রয়েছে। এসব কেন্দ্রে ৪২৮০জন শিক্ষা গ্রহণ করছেন।
উৎসাহ প্রদান এবং মানোন্নয়নের লক্ষ্যে উত্তম শিক্ষক ও শিক্ষার্থী নির্বাচিত করে প্রতি বছর পুরস্কার প্রদান করা হয়ে থাকে। পুরস্কার হিসেবে ক্রেস্ট, সনদপত্র, বই, শিক্ষা উপকরণ প্রদান করা হয়। #

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3989607482058800490

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item