নীলফামারীতে র‌্যাবের অভিযানে চার মাদক সেবীর জেল

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ আগস্ট॥
র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের একটি অভিযানিক দলের বিশেষ অভিযানে চার মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ বুধবার (৮ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩ নীলফামারী জেলা সদরের বিভিন্ন স্থানে তাদের আটক করে।
কো¤পানী কমান্ডার মেজর এটিএম নাজমুল হুদা জানান, বুধবার (৮ আগস্ট) দুপুরে জেলা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রকাশে গাঁজা সেবন করার সময় তাদের আটক করা হয়। এরা হলো জেলা শহরের মাষ্টারপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে আজিজুল ইসলাম লিমন (২২), শাহীপাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে আব্দুর রহিম (৩৫), গাছবাড়ি এলাকার মৃত. ফেরাজ উদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৬) ও বাড়াইপাড়া এলাকার সামছুল হকের ছেলে হযরত আলী (২৫)।
বিকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু হাসান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক আজিজুল ইসলম লিমন ও আব্দুর রহিমকে সাতদিন, বাবুল হোসেনকে পাঁচদিন ও হয়রত আলীকে তিনদিনের বিনাশ্রম সাজা প্রদান করে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
উল্লেখ্য যে, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরন, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষনিকভাবে অভিযান পরিচালনা করে থাকে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6308984482940979965

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item