সৈয়দপুরে অটোরিকশা চালক সুমনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশা চালক সুমনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে।আজ(বৃহস্পতিবার) সৈয়দপুর অটোবাইক কল্যাণ সোসাইট ও উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের সচেতন জনগণের ব্যানারে ওই মানববন্ধন করা হয়।
সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে শহীদ ডা. জিকরুল হক সড়কে বেলা ১১ টা থেকে শুশুরু হয়ে ঘন্টাব্যাপী মানববন্ধনে অটোবাইক শ্রমিক ও বোতলাগাড়ী ইউনিয়নের সর্বস্তরের বিপুল সংখ্যক নারী পুরুষ অংশ নেয়। মানববন্ধন চলাকালে সেখানে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।  এতে বোতলাগাড়ী ইউনিয়নের বাসিন্দা সমাজসেবক ইঞ্জিনিয়ার মো. রেজাউল করিম চৌধুরী, মো. রফিকুল ইসলাম, মো. খলিলুল রহমান খলিল, অটোবাইক কল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন মঈনুল, সড়ক সম্পাদক জাবেদুল ইসলাম, উন্নয়ন কর্মী প্রতাপ সরকার বিজয়, সুমনের স্ত্রী মিষ্টি প্রমূখ বক্তব্য রাখেন।
এ ছাড়াও সুমন হত্যাকারীদের ফাঁসির দাবির প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে আরো বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু।
  সমাবেশে  সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন তাঁর বক্তব্যে বলেন, বর্তমানে সৈয়দপুরের আইনশৃংখলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। গত এক মাসের ব্যবধানে সৈয়দপুর শহর ও আশপাশের এলাকা থেকে ৬/৭টির বেশি অটোবাইক ছিনতাই হয়েছে। ছিনতাইকারী কবলে পড়ে ছুরিকাঘাতে বেশ কয়েকজন অটোবাইক চালক জখমপ্রাপ্ত হয়। অটোরিকশা জন্য ছিনতাইকারীরা চালক সুমন নির্মমভাবে হত্যা করে নদীতে নিক্ষেপ করে।  এতে সুমনকে হত্যা করায় তার দুই মাস বয়সী শিশু পিতৃহারা হয়ে পড়েছে। স্বামীহারা হন সুমনের স্ত্রী মিনারা বেগম মিষ্টি। তিনি বর্তমানে তাঁর কোলের শিশু সন্তানকে নিয়ে অসহায় অবস্থায় দিনাতিপাত করছে। পরিবারের উপার্জনকারী সুমনকে হারিয়ে তাঁর বাবা-মা দিশেহারা হয়ে পড়েছেন।
 সমাবশে  বক্তারা তাদের বক্তব্যে অটোরিকশা চালক সুমন হত্যাকারীদের অবিলম্বে ফাঁসি দাবি করেন। পরে সুমনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে গণস্বাক্ষর সম্বলিত একটি স্মারকলিপি সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বরাবরে প্রদান করা হয়।
এর আগে অটোবাইক চালক সুমন হত্যার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল সৈয়দপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।       



পুরোনো সংবাদ

নীলফামারী 4862575024738154253

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item