আমরা জনগণের সুষম উন্নয়নে বিশ্বাস করি : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের সেবা অবশ্যই করতে হবে। আমরা সুষম উন্নয়নে বিশ্বাস করি। আমার কাছে জনগণই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এছাড়া খুলনার উন্নয়ন নিয়ে বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন তিনি।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় আওয়ামী লীগ প্রার্থীকে মেয়র নির্বাচিত করায় খুলনাবাসীকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। খুলনার উন্নয়নে রাস্তাঘাট তৈরি, জাপান সরকারের সঙ্গে আলোচনা করে রূপসা সেতুর কাজ করার কথা উল্লেখ করেন শেখ হাসিনা।

তিনি বলেন, নাগরিক সুবিধা বাড়াতে কাজ করছে সরকার। এই কাজ পুরো দেশব্যাপী করা হচ্ছে। আমি চাই যেসব প্রকল্প পাস হয়েছে, সেগুলো যেন দ্রুত বাস্তবায়ন হয় এবং মানুষ যেন এর সুফল ভোগ করতে পারেন।

প্রধানমন্ত্রী বলেন, দেশে বহুদলীয় গণতন্ত্র রয়েছে। এখানে সব দলের প্রতিনিধি আছেন। আপনারা যখন জনগণের প্রতিনিধি হিসেবে কাজ করবেন, অবশ্যই জনগণের কল্যাণ করবেন।

তিনি বলেন, যেহেতু জনগণ ভোট দিয়েছে, সেহেতু তাদের সেবা অবশ্যই করতে হবে। আমরা সুষম উন্নয়নে বিশ্বাস করি। আমার কাছে জনগণই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 4553055029760199615

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item