সৈয়দপুর থানার এসআই আব্দুল আজিজ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার নির্বাচিত হয়েছেন। শনিবার সকালে তাকে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তার সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। বাংলাদেশ পুলিশ রংপুর ডিআইজি কার্যালয়ের কনফারেন্স রুমে ওই সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়
 অনুষ্ঠানে রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম সৈয়দপুর থানার  উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এ সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজিগণ ছাড়াও নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনসহ রংপুর বিভাগের আট জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, এর আগে গেল ২০১৭ সালেরও উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এসআই মাদক ও চোরাচালানকৃত মালামাল উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হন। তিনি গত ২০১৬ সালের ১৬ জানুয়ারি সৈয়দপুর থানায় যোগদান করেন। বর্তমানে তিনি থানার সেকেন্ড অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এখানে এসআই হিসেবে যোগদানের পর থেকে তাঁর দায়িত্বকর্তব্য অত্যন্ত ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে পালন করে আসছেন। মাদক, চোরাচালানকৃত মালামাল উদ্ধারের উল্লেখযোগ্য ভূমিকা রাখেন এসআই মো. আব্দুল আজিজ।
আব্দুল আজিজ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসেবে সম্মাননা স্মারক প্রাপ্তির পর পরই তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান, পুলিশবাহিনীতে যোগদানের পর থেকেই তিনি তাঁর ওপর অর্পিত দায়িত্বকর্তব্য অত্যন্ত নিষ্ঠা, সততা ও  দায়িত্বশীলতার সঙ্গে পালন করে আসছেন। যে কোন ধরনের মাদক, মদ, জুয়া ও চোরাচালান প্রতিরোধে তাঁর ভূমিকা  আরো কঠোর। এ সব অসামাজিক কর্মকান্ড বন্ধে তিনি তাঁর দায়িত্ব কর্তব্য পালনের ক্ষেত্রে কখনেই কোন রকম অবহেলা কিংবা গাফিলাতি করেন না। তিনি আগামীতে তাঁর নিজ দায়িত্ব কর্তব্য যাতে আরো সচেষ্ট থাকতে পারেন এজন্য সকলের সার্বিক সাহায্য-সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।      

পুরোনো সংবাদ

নীলফামারী 6817429706125060464

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item