সারাদেশে বিচার বহির্ভুত হত্যাকান্ড চালাচ্ছে-তাদের বিচার একদিন বাংলার মাটিতে হবে,বললেন জাগপা সিনিয়র সহ-সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান

সাইদুজ্জামান রেজা পঞ্চগড় প্রতিনিধি: সারাদেশে বিচার বহির্ভুত হত্যাকান্ড চালাচ্ছে,তাদের বিচার একদিন বাংলার মাটিতে হবে,ইনশাআল্লাহ। সরকারকে উদ্দেশ্য করে এসব কথা বলেন ২০ দলীয় জোটের শরীক দল জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সিনিয়র সহ-সভাপতি ও জাগপা প্রতিষ্ঠাতা মরহুম শফিউল আলম প্রধান এর কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধান।
৫ জুন মঙ্গলবার জাগপা প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শফিউল আলম প্রধান এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে পঞ্চগড় জেলা জাগপার আয়োজনে দলীয় কার্যালয়ে এক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে তিনি আর ও বলেন শফিউল আলম প্রধান শুধু জাগপার নেতা ছিলেন না বরং তিনি গোটা পঞ্চগড়ের সর্বস্তরের মানুষের নেতা ছিলেন। তিনি শ্রোতাদের উদ্দেশ্যে বলেন আপনাদের মনে একটা দুঃখ আছে যে সফিউল আলম প্রধানকে আপনারা সংসদে পৌছাতে পারেন নাই আমি আশা করি আপনাদের সহযোগীতায় আমি সেই পবিত্র সংসদে পৌছাবো ইনশাআল্লাহ। আপনারা সাথে থাকবেন জাগপা ২০ দলীয় জোটে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে শেষ পর্যন্ত থাকবে আরেকটি ৫ জানুয়ারির কুত্তা মার্কা নির্বাচন হতে দিবনা ইনশাআল্লাহ।
কেন্দ্রীয় যুব-জাগপার সহ-সভাপতি ও জেলা যুব-জাগপার আহ্বায়ক মোঃ শাহরিয়ার বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি মোঃ তোফায়েল প্রধান, জেলা জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হক প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা জাগপার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আনসার আলী, যুগ্ন আহ্বায়ক গুলশান আলম প্রধান, জেলা জাগপা ছাত্রলীগের সভাপতি শাহাদত হোসেন সেলিম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক, জাগপার সদস্য সচিব মফিজুল ইসলাম মফি ও তৌফিক হোসেন মূসা সহ ২০ দলীয় জোটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2601999744710651716

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item