নীলফামারীতে বিশ্ব পরিবেশ দিবস পালন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৫ জুন॥
‘আসুন প্লাসিক দুষণ বন্ধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে জেলা প্রশাসন। আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।
অন্যান্যের মধ্যে সদর কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নীলফামারীর উপ-পরিচালক আবুল কাশেম আযাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুইয়া, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সরদার মহি উদ্দিন, সহকারী বন সংরক্ষক বিকাশ চন্দ্র, ব্র্যাক প্রতিনিধি রইস উদ্দিন ও ওর্য়াল্ড ভিশন ব্যবস্থাপক অরবিন্দ গমেজ বক্তব্য দেন।
আলোচনা সভার আগে জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু করে বর্নাঢ্য একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে বিভিন্ন উন্নয়ন সংগঠনক অংশগ্রহণ করে।
এদিকে সৈয়দপুর উপজেলার খাতা মধুপুর ইউনিয়নের খালিশা বেলপুকুর গ্রামে দুই’শ জনের মাঝে বিনামুল্যে গাছের চারা বিতরণ করা হয়।
আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সহকারী কমিশনার(ভূমি) পরিমল কুমার সরকার, ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান জুয়েল চৌধুরী, সামাজিক বনায়ন ও নার্সারি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মোতালেব বক্তব্য দেন।
এরআগে একটি র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবী সংগঠন সেতুবন্ধনের প্রতিষ্ঠাতা আলমগীর হোসেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 6428000311316811572

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item