মাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৫ জুন॥
সমাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে নীলফামারীতে। আজ মঙ্গলবার দুপুরে জেলা শহরের স্বাধীনতা স্মৃতি অম্লান চত্তর চৌরঙ্গি মোড়ে মানববন্ধন কর্মসুচীর আয়োজন করে সমাজ সেবা অফিসার্স এ্যাসোসিয়েশন। এতে সভাপতিত্ব করেন জেলা সমাজ সেবা অধিদপ্তর নীলফামারীর উপ-পরিচালক ইমাম হাসিম।
কর্মসুচীতে জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুসরাত ফাতেমা, সদর উপজেলা সমাজ সেবা অফিসার আব্দুল মান্নান, প্রবেশন কর্মকর্তা ফরহাদ হোসেন, শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক মাসুদ রানা, সদর উপজেলা সমাজ নেবা কর্মকর্তা আব্দুল মান্নান, বাংলাদেশ সমাজ সেবা কর্মচারী কল্যান সমিতি জেলা কমিটির সভাপতি শামসুল ইসলাম ও সহ-সভাপতি গোলাম রব্বানী উপস্থিত ছিলেন। এ ছাড়াও উক্ত দফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা অংশগ্রহণ করে এই কর্মসুচীতে।
পরে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীমের মাধ্যমে প্রেরন করা হয়।
আয়োজক কর্মকর্তারা জানান, এতিম খানার ভুয়া বিলে স্বাক্ষর না করায় ৩জুন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমানের উপর বর্বোরোচিত হামলা চালান একই উপজেলার বড়হারজী গ্রামের হাজী গুলশান আরা শিশু সদনের সভাপতি আব্দুল গফফার ও শিক্ষক মোস্তফা মাহমুদ ও তাদের দলবল।
এ ঘটনায় মামলা হলে আটক গফফার ও মোস্তফার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।#

পুরোনো সংবাদ

নীলফামারী 301175564431868429

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item