নীলফামারী জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৯জুন॥
জনবল সংকট থাকা সর্ত্বেও জেলার হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকগুলোতে স্বাস্থ্য সেবার মান অনেক বৃদ্ধি পেয়েছে। এখন সরকারী হাসপাতালে সিজারিয়ান সহ বিভিন্ন অপারেশন ও কমিউনিটি ক্লিনিকগুলোতে স্বাভাবিকভাবে সন্তান জন্ম দেয়ার কার্যক্রম চলছে। জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় এমন তথ্য ও বাস্তব চিত্র তুলে ধরা হয়। নীলফামারী জেলার স্বাস্থ্যসেবার মান দিন দিন উন্নতিলাভ করায় সভায় উপস্থিত সদস্যরা এই অর্জনকে আগামী দিনেও অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

আজ শনিবার সকাল ১১টা হতে দুপুর পর্যন্ত  জেলা সদর আধুনিক হাসপাতালের সভা কক্ষে এই সভায়  সভাপতিত্ব করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সদর আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর। স্বাগত বক্তব্য রাখেন, ব্যবস্থা কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন।

সভার সভাপতি মন্ত্রী নুর এ সময় বলেন নীলফামারী জেলার সকল হাসপাতালের সমস্যা কাটিয়ে তুলে স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি ও জনবল সংকট নিরশনের আশাবাদ ব্যক্ত করেন। মন্ত্রী হাসপাতাল গুলোর সকল চিকিৎসক ,কর্মকর্তা ও কর্মচারীদের সময় মতো আরো বেশী বেশী দায়িত্ব পালনের জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  অতিরিক্ত  জেলা প্রশাসক (রাজস্ব) শাহিনুর আলম, সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন, ব্যবস্থাপনা কমিটির সদস্য বিএমএর জেলা সভাপতি ডাঃ মমতাজুল ইসলাম মিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান,সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আসাদুর রহমান আসাদ, ডাঃ দীলিপ কুমার সাংবাদিক তাহমিন হক ববী প্রমুখ।#

পুরোনো সংবাদ

নীলফামারী 3705885087688322845

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item