ডোমারে ব্যারিষ্টার জনির চাল বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৯জুন॥
নীলফামারীর ডোমার উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড় ও শীলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ তিন শত ৫০ পরিবারের মাঝে চাল বিতরন করেছে যুক্তরাজ্য প্রবাসী ব্যারিষ্টার  ইমরান কবির চৌধুরী জনি।
আজ শনিবার (৯ জুন) পৃথকভাবে ডোমার উপজেলার দু’টি স্থানে ব্যারিষ্টার ইমরান কবির চৌধুরী জনির ব্যাক্তিগত উদ্যোগে এ চাল বিতরন করা হয়। দুপুর একটার দিকে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের বাকডোগড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ব্যারিষ্টার জনির পক্ষে তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওয়ালিউর কবির চৌধুরী প্রতি জনকে ১৫ কেজি করে এক শত ৫০ জনের মাঝে চাল বিতরন করেন। এর আগে সকাল ১১ টার দিকে উপজেলার কেতকীবাড়ি স্পেশাল বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ২০০ পরিবারের প্রতিজনকে ১৫ কেজি করে  চাল বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ডোমার থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল, মির্জাগঞ্জ মহাবিদ্যালয়ের প্রভাষক ইলিয়াছ হোসেন, এলাকাবাসী রেজাউল হক, তুর্য চৌধুরী প্রমূখ।
স্থানীয়রা জানায়, যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার ইমরান কবির চৌধুরী জনি এর আগে ডোমার ও ডিমলা উপজেলায় ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করে বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে রোগ নির্নয় ও এলাকার অসহায় পরিবারগুলোতে বিনামূল্যে ঔষধ প্রদান করে। এ ছাড়া গেল শীতের সময় জনি ৫০০ পরিবারকে শীতবস্ত্র বিতরন সহ লেপ বিতরন করেছিল।
জানা গেছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে সাবেক ছাত্রলীগ নেতা বর্তমানে নীলফামারী জেলা স্বেচ্ছাসেবকলীগের উপদেস্টা ব্যারিষ্টার ইমরান কবির চৌধুরী জনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি এলাকায় ইতোমধ্যে প্রচারন প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4965606998616387566

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item