ডোমারে ফেসবুকে মিথ্যা পোষ্ট দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি) স্টাফ রির্পোটার-

নীলফামারীর ডোমারে ফেসবুকে মিথ্যা পোষ্ট দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে  উপজেলার জোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এহতেশামুল হক। বুধবার সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্যে সাধারণ সম্পাদক এহতেশামুল হক জানান,গত ১২জুন বিকাল ৩.২৮ঘটিকায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান টিটু তার নিজস্ব ফেসবুক আইডিতে  এহতেশামুল হক দূীর্নিততে নাম্বার ওয়ান ও ওয়ার্ডের সভাপতি সম্পাদকদের সোলার প্যানেল না দিয়ে তার নিজ বাড়ীতে ১১টি সোলার প্যানেল লাগিয়েছে মর্মে একটি মিথ্যা পোষ্ট দেয়। বিষয়টি জানার পর তিনি হতভম্ব ও মর্মাহত হন।
ঘটনার বর্ণনা দিতে গিয়ে সাধারণ সম্পাদক এহতেশামুল হক বলেন,আমি দীর্ঘ ১৫ বছর ধরে জোড়াবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। ৫বছর ধরে জোড়াবাড়ী আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে দাায়িত্ব পালন করছি। তিনি আরো বলেন, আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের সুনামকে প্রশ্নবিদ্ধ করতে একটি মহলের প্ররোচনায় হীন উদ্দেশ্যে এমন পোষ্ট দেয়া হয়েছে। তিনি বলেন, নিজস্ব টাকায় তার বাড়ীতে সোলার প্যানেল খরিদ করে ৬বছর যাবত ব্যবহার করছেন।  এঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে মিথ্যা পোষ্ট টি প্রত্যাহারের দাবী জানান। এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম,সহসভাপতি মতিয়ার রহমান,যুগ্ন-সাধারণ সম্পাদক আবুল হোসেন,ওয়ার্ড সভাপতি,রমেশ চন্দ্র রায়,রফিকুল ইলাম,মুকুল মিঞা প্রমূখ উপস্থিত ছিলেন। ছবি আছে ।
ছবি ঃ ডোমার ঃ ডোমারে ফেসবুকে মিথ্যা পোষ্ট দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন  উপজেলার জোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এহতেশামুল হক।

পুরোনো সংবাদ

নীলফামারী 1241324650243517913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item