ডোমারে মাদক সম্রাজ্ঞী রুপার বাড়িতে অগ্নি সংযোগ

আবু ফাত্তাহ্ কামাল (পাখি)/আনিছুর রহমান মানিক

নীলফামারীর ডোমারে মাদকের আস্তানায় অগ্নিসংযোগ করেছে এলাকাবাসী।   বুধবার গভীর রাতে উপজেলার পৌর এলাকার ৪নং ওয়ার্ডের কাজিপাড়ায় উত্তেজিত জনতা রুপা ও তার স্বামী মিজানুরের মাদক আস্তানা গুড়িয়ে দিয়ে অগ্নিসংযোগ করে।
এসময় আস্তানায় গচ্ছিত বিপুল পরিমানে মাদক দ্রব্য ধংস করে।
স্থানীয় সুত্র জানায়, কাজীপাড়া এলাকায় এক ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করেন মাদক স¤্রাজ্ঞী রুপা। একই গ্রামের আব্দুল জব্বারের মেয়ে সে।
বিয়ে করার পর মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন রুপা। স্থানীয়রা জানান, আগে থেকে মাদক ব্যবসায় জড়িত ছিলেন রুপার স্বামী মিজানুর। বিয়ের পর সেও একই ব্যবসায় জড়িয়ে পড়ে। অল্প সময়ের মধ্যে সে মাদক স¤্রাজ্ঞী হয়ে উঠে।সম্প্রতি সারাদেশে মাদক বিরোধী অভিযান শুরু হলে আত্মগোপন করে রুপা।
স্থানীয়  পৌর কমিশনার সৈয়দ মোর্শেদ বিন তরুন আক্ষেপ করে বলেন, রুপা ও তার স্বামী সমাজকে কলুষিত করে ফেলেছে। মাসের পর মাস জেল খেটে অনেকবার প্রতিশ্রুতি দিয়েছিলো আর ওই পথে জড়াবে না , কিন্তু প্রতিশ্রুতি রাখতে পারে নি।
বাধ্য হয়ে বিক্ষুদ্ধ লোকজন মাদক ব্যবসায়ীর বাড়ি গুড়িয়ে দিয়েছে। এটা ভালো কাজ হয়েছে। এর ফলে অন্য যারা এই ব্যবসার সাথে জড়িত তাদের জন্য অনুকরনীয় হতে পারে।
থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী জানান,রুপার নামে ১৫টি ও মিজানরের নামে ১৩টি মাদকের মামলা রয়েছে। মিজানুর জেলে থাকলেও রুপা মাদক বিরোধী অভিযান শুরুর পর থেকে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে জোর প্রচেষ্টা অব্যহত রয়েছে বলেও তিনি জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 4005558288933601480

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item