সৈয়দপুরে প্রধানমন্ত্রী স্বর্ণপদকপ্রাপ্ত তিন শিক্ষার্থীসহ চারজনকে সংবর্ধনা প্রদান

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে প্রধানমন্ত্রী স্বর্ণপদকপ্রাপ্ত তিন কৃতি শিক্ষার্থীসহ চারজন মেধাবী শিক্ষার্থীকে সংর্বধনা দেওয়া হয়েছে। ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব সৈয়দপুর এবং শিক্ষা ও সামাজিক সংগঠন পরিবর্তন এর যৌথ উদ্যোগে ওই সংবর্ধনা প্রদান করা হয়। আজ(শনিবার) বেলা ১১ টায় লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি’র (বিএইউএসটি) ভাইস্ চ্যান্সেলর (ভিসি) ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ড. মো. লুৎফর রহমান।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  বাংলাদেশ আর্মি ইউিনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি সৈয়দপুর (বিএইউএসটি) এর ইঞ্জিনিয়ারিং ইন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ডীন ড. মো. মামুনুর রশীদ, সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের অধ্যক্ষ ড. শাহ্ মো. আমির আলী আজাদ, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লায়ন মো. রেয়াজুল আলম রাজু ও ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু।
এতে সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব সৈয়দপুর এর সাধারণ সম্পাদক এবং শিক্ষা ও সামাজিক সংগঠন পরিবর্তনের প্রতিষ্ঠাতা প্রকৌশলী মো. আরিফ আনিস।
এতে সংবর্ধনা প্রাপ্ত দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী  সৈয়দপুরের কৃতি সন্তান রাজিয়া সুলতানা, মাসুমা খান মিমি ও শিউলী শারমিন তাদের অভিমত ব্যক্ত করেন।
গোটা সংবর্ধনা সঞ্চালনা করেন উপস্থাপনা শুভ সরকার। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আয়োজক প্রতিষ্ঠান পরিবর্তনের সহ-সভাপতি মো. আদনান ও সাধারণ সম্পাদক মো. আমির হোসেন।
এ সময় অন্যান্যদের মধ্যে  শিক্ষা ও সামাজিক সংগঠন পরিবর্তনের দপ্তর সম্পাদক মোতাহার আলী খান, ক্রীড়া সম্পাদক মো. আসিফ আনিস, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়েজ হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উদ্দেশ, সহ-প্রচার সম্পাদক ফয়সাল আনসারী এবং সদস্য ওয়াজিদ আনসারী ও আহাদ আহমেদ উপস্থিত ছিলেন।
 এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সাংবাদিক, অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা ছাড়াও ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব সৈয়দপুর  এবং শিক্ষা ও সামাজিক সংগঠন পরিবর্তন এর সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের  শেষে মেধাবী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ভাইস্ চ্যান্সেলর (ভিসি) ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ড. মো. লুৎফর রহমান।
দেশের পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ইং শিক্ষাবর্ষে বিভিন্ন অনুষদের প্রথম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের গত ২৫ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান করা হয়েছে। ওই দিন প্রধানমন্ত্রীর হাত থেকে সৈয়দপুরের তিন কৃতি সন্তান ও দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী মেধাবী রাজিয়া সুলতানা, মাসুমা খান মিমি ও শিউলী শারমিন প্রধানমন্ত্রী স্বর্ণপদক গ্রহন করেন।
এছাড়াও একই অনুষ্ঠানে সিলেট শাহ্জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের প্রথম স্থান দখলকারী সৈয়দপুরের মেধাবী শিক্ষার্থী মো. নাসির উদ্দিনকেও সংবর্ধনা প্রদান করা হয়। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6316566444703551120

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item