নীলফামারীতে জামাতের কেন্দ্রীয় নেতা গ্রেফতার

  ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭এপ্রিল॥
বিস্ফোরক দ্রব্যে ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুইটি মামলায় জামাতের কেন্দ্রীয় কমিটির কর্মপরিষদের সদস্য ও নীলফামারীতে জেলা জামাতের সাবেক সেক্রেটারি খায়রুল আনাম গ্রেফতার হয়েছে। আজ শনিবার সকালে জেলা শহরের কালিতলা মহল্লার নিজবাড়ী হতে পুলিশ তাকে গ্রেফতার করে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে নীলফামারী জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান জামাতের ওই নেতার বিরুদ্ধে জলঢাকা থানায় বিস্ফোরক দ্রব্যে ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুইটি মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
প্রসঙ্গতঃ ২০১৩ সালের ১৪ ডিসেম্বর নীলফামারীর রামগঞ্জ বাজারে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের গাড়িবহরে হামলা এবং আওয়ামী লীগের চার নেতাকর্মী এবং এক পথচারীকে হত্যা মামলার  আসামিও খায়রুল আনাম। হামলায় কৃষকলীগ নেতা খোরশেদ আলম, যুবলীগ নেতা ফরহাদ হোসেন, ছাত্রলীগ নেতা মুরাদ হোসেন, আওয়ামী লীগ কর্মী লেবু মিয়া ও পথচারী সিদ্দিক গাজী নিহত হন। ওই মামলায় তিনি দীর্ঘদিন কারা ভোগ করার পর জামিন পায়। সে সময় তিনি নীলফামারীতে জেলা জামাতের  সেক্রেটারির দায়িত্বে ছিলেন। ওই মামলায় পুলিশ ২১৭ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করে। মামলাটি আদালতে বিচারাধীন বলে নীলফামারী জেলা জজ আদালতের পিপি এ্যাডঃ অক্ষয় কুমার রায় জানান। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1958970976671397511

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item