ডিমলার জনসভায় দুই মন্ত্রীর শ্লোগান “শেখ হাসিনার সরকার বার বার দরকার”

 বিশেষ প্রতিনিধি ৭ এপ্রিল॥
শেখ হাসিনার সরকার বার বার দরকার,  প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর এর শ্লোগানের সঙ্গে হাজার হাজার নারী পুরুষ কন্ঠ মিলিয়ে শ্লোগানে শ্লোগানে কম্পিত করেছে নীলফামারীর ডিমলা উপজেলাকে। আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে ডিমলা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দুই মন্ত্রী অংশ নিয়ে এই শ্লোগান তোলে।সেই সঙ্গে আগামী নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়নযাত্রাকে তরাম্বিত করার আহবান জানান এই দুই মন্ত্রী।এ সময় সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর তার বক্তব্যে বলেন শুধু সরকারই নয় বিরোধী জোটেও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি থাকতে হবে।  তিনি আরো বলেন যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশকে মানেন না তাদের রাজনীতি তো দূরের কথা দেশে থাকার কোনো অধিকার নেই।নুর বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা আজ  বাংলাদেশকে এগিয়ে নিয়ে গেছেন অনেক দূর। আমাদের  আরো যেতে হবে অনেক দূরে। সেটি করতে পারবেন একমাত্র নেত্রী বঙ্গবন্ধুকন্যা আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।নুর আরো বলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পারিবারিক ও রাজনৈতিক জীবনে ব্যর্থ; তার কাছে জাতির নতুন কোন কিছু প্রত্যাশা করা বোকামি। কারন প্রধানমন্ত্রী থেকে খালেদা জিয়া এতিমের টাকা আৎসাত করে বিদেশের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণœ করেছেন। তার দল বিএনপিকে খাটো করেছেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে তিনি ব্যর্থতার পরিচয় দিয়েছেন। তার কাছে জাতির কোন প্রত্যাশা থাকতে পারে না।তাই নুর বলেন দেশ উন্নয়নের যে শিখরে উঠছে তা এক কথায় অভূতপূর্ব, এখন আমাদের মাথাপিছু আয় ১৭৫২ ডলার তা ধরে রাখতে শেখ হাসিনার নেতৃত্বে বিকল্প নেই। আজকে শেখ হাসিনা বিশ্ব নেতা। সারাবিশ্ব শেখ হাসিনার উন্নয়ন ফর্মুলা অনুসরণ করছে। আগামী নির্বাচনেও শেখ হাসিনার পক্ষে থাকতে হবে। এর কোন বিকল্প নেই।
এদিকে একই জনসভায় প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার বলেন, শেখ হাসিনার সমতুল্য বেগম খালেদা জিয়া কিংবা এরশাদ হতে পারেন না।সবক্ষেত্রে বৈপ্ল¬বিক পরিবর্তন হয়েছে মন্তব্য করে মোস্তাফিজুর রহমান বলেন, গত অর্থবছরে  শুধু শিক্ষা ক্ষেত্রে ৫৮ হাজার কোটি টাকা বরাদ্দ রাখলেও চলতি অর্থবছরে বরাদ্দ রাখা হয়েছে ৬৮ হাজার কোটি টাকা। তিনি শেখ হাসিনার উন্নয়নের চিত্র টেনে  বলেন, বিএনপি সরকারের সময় একজন প্রাথমিক শিক্ষক বেতন পেতেন মাত্র ৪৮০০ টাকা। আর শেখ হাসিনার সময়ে এসে পাচ্ছেন ২৬ হাজার টাকা।তিনি আগামী জাতীয় নির্বাচনের আগেই দেশের প্রত্যেক বাড়িতে  বাড়িতে বিদ্যুতের সংযোগ দেওয়া হবে উল্লে¬খ করেন। দেশের উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে নৌকা মার্কাকেই ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
নীলফামারী-০১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য ও ডিমলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে সমাবেশে নীলফামারী-০৩ (জলঢাকা-আংশিক কিশোরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ স¤পাদক মমতাজুল হক প্রমুখ বক্তব্য দেন।জনসভা মঞ্চে বিএনপি জাতীয় পার্টি থেকে শতাধিক নেতাকর্মী ফুল হাতে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।এর আগে ১৪ কোটি ৫১ লাখ৭২ হাজার ৩৫৫ টাকা বরাদ্দে ডিমলা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ভিত্তিপ্রস্তর, ১৪ কোটি ২১ লাখ ৫০ হাজার টাকা বরাদ্ধে ডিমলা-জলঢাকা  সড়ক উন্নয়নের কাজের শুভ উদ্ধোধন  ও ৬২ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন করেন মন্ত্রীদ্বয়।
এছাড়া ডিমলা বাবুরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষকদের সাথে  মতবিনিময় সভায় যোগ দেন দুই মন্ত্রী।#





পুরোনো সংবাদ

প্রধান খবর 1644418162072159967

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item