সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে -রমেশ চন্দ্র সেন এম.পি

আব্দুল আওয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি :বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বিএনপি একবার বলছে তত্ত্বাবধায়, একবার বলছে সহায়ক ও একবার বলছে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন করার জন্য। তারা কি চায় সেটা পরিস্কার করেও বলতে পারে না। একেক সময় একেক ধরনের কথা তারা বলেই যাচ্ছে। মূল কথা হচ্ছে বাংলাদেশের সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন কেউ বন্ধ করতে পারবে না। 

শনিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের মহিলা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব কথা বলেন। 

জনগণের উদ্দেশ্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, আপনারা একটু পূর্বের দিনগুলোতে ফিরে দেখেন; যখন বিএনপি-জামায়াত রাষ্ট্র পরিচালনা করেছিল। তাদের দ্বারা বাংলাদেশের কি উন্নয়ন হয়েছে; আর আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশের কি উন্নয়ন হয়েছে। তাহলে বুঝতে পারবেন। বিএনপি-জামায়াত লুটপাটের জন্যই ক্ষমতায় বসেছিল। আর আওয়ামী লীগ সরকার জনগণের উন্নয়নের জন্য ক্ষমতায় বসেছে। আর উন্নয়ন করেই যাচ্ছে। 

তিনি বলেন, বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। জাতিসংঘ আজ বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে ঘোষণা করেছেন এবং স্বীকৃতিও দিয়েছেন। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে।

রমেশ সেন বলেন, কেউ পেছনে পড়ে থাকবে না এই প্রতিশ্রুতি ধারণ করে আমরা শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছি। ডিজিটাল বাংলাদেশ আমাদের জন্য শুধু একটি স্লোগানই নয়, সারা দেশের মানুষ আজ এর সুবিধা পাচ্ছেন।

তিনি বলেন, আগামী ২৯ মার্চ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও সফরে আসছেন। সফর উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিশাল জনসভার আয়োজন করা হবে। জনসভা সফল করার জন্য দলমত নির্বিশেষে সকলকে উপস্থিত থাকার আহবান জানান তিনি। 

মহিলা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের সভাপতি ও সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আসলাম মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, মহিলা বিষয়ক সম্পাদিকা আয়েশা সিদ্দিকা তুলি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল শাহ হুদা এ্যাপোলো প্রমুখ। 

পরে অতিথিরা ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

এর আগে সাংসদ রমেশ চন্দ্র সেন গড়েয়া ইউনিয়নের আরাজী ঢাংগীপুকুর গ্রামের পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6342845464196274853

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item