সৈয়দপুরে প্রাইভেট কারে ফেনসিডিল, আটক-৩

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে প্রাইভেট কারসহ ২২ বোতল ফেনসিডিল জব্দ করেছে থানা পুলিশ। এ সময় কার মালিকসহ তিন মাদকসেবীকে আটক করা হয়েছে। আজ(বুধবার) দুপুরে শহরের উপজেলা  রোডের পার্কমোড় থেকে কার ও ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।
থানা পুলিশ সূত্র জানান,  বিশ্বস্ত সোর্সের দেওয়া সংবাদে তারা জানতে পারেন ঢাকা মেট্রো-ছ-১১-১৬৮৩ নম্বরের একটি সাদা রঙের প্রাইভেট কার উপজেলা  রোডের পার্ক মোড়ে অবস্থান করছে এবং ওই কারে ফেনসিডিল রয়েছে। এমন সংবাদে থানা পুলিশের একটি দল সেখানে হাজির হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেট কারে থাকা তিনজন কারটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করে প্রাইভেট কারটির গতিরোধ করা হয়।  এ সময় ওই কারটি তল্লাশি করে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার  করা হয়। পরে কাররে থাকা তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো নীলফামারী শহরের সবুজপাড়ার প্রতিষ্ঠিত ব্যবসায়ী মুশফিকুর রহমান (৪০), কর্মচারি সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া এলাকার মো. মুসলিম (৩০) ও প্রাইভেট কার চালক নীলফামারীর মোরসালিন (৩৫)। পরে উদ্ধার করা ফেনসিডিল ও কারসহ আটক তিনজনকে থানায় আনা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাজাহান পাশা ৩জনকে আটকসহ ফেনসিডিল ও প্রাইভেট কার জব্দের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2396937072915312099

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item