বঙ্গবন্ধুর জন্মদিনে সৈয়দপুরে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে শিক্ষা ও সামাজিক সংগঠন পরিবর্তনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৭ মার্চ শহরের পুারতন বাবুপাড়াস্থ শেখ ইসমত জাহান স্কুলে ওই প্রতিযোগিতার আয়োজন করা হয়।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ ইসমত জাহান স্কুলের অধ্যক্ষ মীর সানোয়ার আলী।
এতে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শহরের রহমত উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাফিজা বেগম ও শেখ ইসমত জাহানের উপাধাক্ষ্য কোহিনুর আক্তার লিপি  বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মীর আনোয়ার আলী মবুল ও ইকবাল রশিদ।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. আদনান।
 এ সময় পরিবর্তন সংগঠনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মো: আমির হোসেন, সহ-সভাপতি মো:সামদানি, দপ্তর সম্পাদক মো:সাজিদ আলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো:আতিক আনিস, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক মো:ফয়েজ হোসেন, সহ-দপ্তর সম্পাদক ফয়সাল আনসারী, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রেজওয়ান খানসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
চিত্রাংকন প্রতিযোগিতায় শহরের বিভিন্ন স্কুলের দেড় শতাধিক শিক্ষার্থী দুটি বিভাগে অংশ গ্রহন করে। ‘ক’ বিভাগে শিশু শ্রেণি থেকে ৩য় শ্রেণি, ‘খ’ বিভাগে ৪র্থ শ্রেণি থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা যথাক্রমে জাতীয় পতাকা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি অংকন করে। প্রতিযোগিতা শেষে  প্রতিযোগীদের মধ্য থেকে মোট ২০ জনকে পুরস্কৃত করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3596234623290901991

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item