ফলো আপ - নীলফামারীতে শিশু ধর্ষণকারীতে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ মার্চ॥
নীলফামারীতে আট বছরের শিশু ধর্ষণের ঘটনার বিচার দাবিতে সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকালে জেলা সদরের পলাশাবাড়ি বাজারের সামনের সড়কে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় নীলফামারী-ডোমার সড়কে যান চলাচল বন্ধ থাকে।
এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, নারী সংগঠন ও এলাকার কিশোর-কিশোরী ফোরামের সদস্য, এলাকাবাসীসহ সহ¯্রাধিক মানুষ অংশ নেয় ওই কর্মসূচিতে।
কিশোর-কিশোরী ফোরাম, নারী যোগাযোগ কেন্দ্র ও এলাকাবাসীর যৌথ আয়োজনে মানববন্ধন চলাকালে বক্তৃতা দেন পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার রায়, ধর্ষিতা শিশুর বাবা প্রদীপ রায়, ঠাকুর মা পরিমন বালা রায়, প্রতিবেশী রহম আলী, পলাশবাড়ি ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের সভাপতি প্রভাত রায়, লক্ষ্মীচাপ কিশোর-কিশোরী ফোরামের সভাপতি কালিদাশ রায়, নারী যোগাযোগ কেন্দ্রের আহবায়ক সালমা আক্তার প্রমুখ। বক্তারা ২৪ ঘন্টার মধ্যে শিশু ধর্ষণকারী শুকুর আলীকে গ্রেপ্তারের দাবি জানান।
নীলফামারী সদর থানার উপপরিদর্শন প্রদীপ কুমার ব্যানার্জী বলেন,‘পুলিশের পক্ষে আসামী গ্রেপ্তারে আশ্বস্ত করা হলে তারা সড়ক থেকে সরে যায়।’
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন,‘ঘটনার পর থেকে আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের সীমান্তপাড়া গ্রামে আট বছরের এক শিশুকে ধর্ষণ করে একই ইউনিয়নের কেরাণী পাড়া গ্রামের শুকুর আলী (৪৫)। অসুস্থ্য শিশুটিকে ওই রাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে শুক্রবার বিকেলে সদর থানায় একটি মামলা দায়ের করেন।#

পুরোনো সংবাদ

নীলফামারী 5602467790800496125

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item