সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের মৃত্যু

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে ট্রেনে চাকায় কাটা পড়ে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের করুণ মৃত্যু হয়েছে। আজ (শুক্রবার) দুুপুরে শহরের মক্কার হোটেলের কাছে সৈয়দপুর -পার্বতীপুর রেলপথে ট্রেনে কাটা পড়ে মৃত্যুর এ ঘটনাটি ঘটেছে। নিহত ব্যক্তির নাম  আক্কাস আলী (৭৮)। তাঁর বাড়ি সৈয়দপুর পৌরসভার হাতিখানা বিস্কুট ফ্যাক্টরী এলাকায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজশাহী থেকে নীলফামারীর চিলাহাটির উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি দুুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে সৈয়দপুর-পাবর্তীপুর রেল লাইনের মক্কা হোটেলের কাছে এসে পৌঁছে। আর এ সময় সৈয়দপুর- পাবর্তীপুর রেল লাইন পার হতে যান অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আক্কাস আলী। এ সময় ওই ট্রেনের চাকায় তাঁর হাত-পা কাটা পড়ে এবং মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হন তিনি।  সঙ্গে সঙ্গে আশপাশের থাকা লোকজন দ্রুত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়ার প্রাক্কালে পথিমধ্যে তাঁর মৃত্যু ঘটে।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক বলেন, আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনে এক ব্যক্তির আহত হয়েছে এ খবর পেয়েছি। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে শুনেছি। তবে তাঁর মৃত্যুর বিষয়টি আমার জানা নেই।

পুরোনো সংবাদ

নীলফামারী 5639225014488989929

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item