সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে রংপুরে মানববন্ধন

হাজী মারুফ-

লালমনিরহাট জেলার সাংবাদিক নিয়াজ আহমেদ শিপনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করা করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রংপুর বিভাগীয় কমিটি ও উত্তরবাংলা ডটকম পাঠক ফোরাম। শনিবার সকাল ১১টায় রংপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন সমাবেশ থেকে বক্তারা সাংবাদিকের উপর হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম রংপুর বিভাগীয় কমিটির সমন্বয়ক মহিউদ্দিন মখদুমী, উত্তরবাংলা ডটকমের মুরাদ মাহমুদ, সাংবাদিক রাফিকুল ইসলাম রফিক, আনোয়ার হোসেন ইমরোজ ইমু, আজম পারভেজ, সাইফুল ইসলাম, বদিউজ্জামান বদি, ফরহাদুজ্জামান ফারুক, এসএম জাকির হোসাইন, জিতু কবীরসহ রংপুরের প্রিন্ট, টিভি ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ।
সমাবেশে বক্তারা শিপনের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এসময় ২৮ জানুয়ারী রোববার পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি বরাবার স্মারকলিপি প্রদান করার কর্মসূচী ঘোষণা করা হয়।
উল্লেখ্য, সম্প্রতি সংবাদ প্রকাশের জের ধরে মেধাবী সাংবাদিক নিয়াজ আহমেদ শিপনের উপর সন্ত্রাসী হামলা করা হয়। তিনি দৈনিক খোলাকাগজ ও উত্তরবাংলা ডটকমের লালমনিরহাট প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পুরোনো সংবাদ

রংপুর 2276032342370232036

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item