সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর দাবিতে রংপুর মানববন্ধন

মামুনুর রশিদ মেরাজুল-

সরকারি চাকুরিতে আবেদনের ন্যূনতম বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ সাধারন ছাত্র পরিষদ। শনিবার সকাল এগারোটায় রংপুরে  প্রেসক্লাবের সামনে রংপুর বিভাগীয় কমিটি এই আয়োজন কর্মসূচী পালন করে।
সংগঠনের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন সহ-সভাপতি নাজমুল হক, আব্দুল কাইয়ুম বাবু, সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম রাশেদ প্রমুখ।
সরকারি চাকুরিজীবীদের চাকুরির মেয়াদ বাড়ানো গেলে আবেদনের ক্ষেত্রে বয়স বাড়ানো যাবে না কেন এমন প্রশ্ন রেখে সামবেশে বক্তরা, সম্প্রতি দেশের রাষ্ট্রপতিও সরকারি চাকুরি প্রত্যাশিদের আবেদনের জন্য বয়স বাড়ানোর পক্ষে মত দিয়েছেন। অথচ আমাদের দাবির প্রতি কারো কোন ভ্রুক্ষেপ নেই। অথচ আমরা স্বাধীন দেশের স্বাধীন নাগরিক। আমরা সারাজীবন দেশের সেবা করতে চাই। এজন্য বয়সসীমা নির্দিষ্ট করে দেয়া একজন নাগরিকের বৈষম্যমূলক আচরণ ছাড়া আর কিছুই নয়। এসময় তারা সরকারি চাকুরিতে আবেদনের ক্ষেত্রে ৩০ এর পরিবর্তে অবিলম্বে ৩৫ বছর করার দাবি জানান।
সমাবেশে রংপুর বিভাগের বিভিন্ন জেলার বিভিন্ন বিশ^বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরাসহ সরকারি চাকুরি প্রত্যাশীরা অংশগ্রহন করেন।

পুরোনো সংবাদ

রংপুর 3470314228549259342

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item