পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়ঃ -
 পঞ্চগড়ের বোদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ী হতাহত। আজ শনিবার দুপুরে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের বোদা পৌরসভা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যবসায়ীর নাম মাহাফুজার রহমান এটম (৩২)। তিনি পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা এলাকার মৃত আবদুর রশিদের ছেলে। এটম পাইকারি পণ্যের ব্যবসা করতেন।
আহত ব্যবসায়ীর নাম মাজেদুল ইসলাম বাবু (৩০)। তিনি বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম নুরুল ইসলাম জানান, এটম ও বাবু আজ দুপুরে মোটরসাইকেলে করে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। পথে বোদা পৌরসভা সংলগ্ন এলাকায় একটি কুকুরকে রক্ষা করতে গিয়ে মোটরসাইকেল থেকে মহাসড়কে পড়ে যান দুজন। এ সময় দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী একটি দ্রুতগামী ট্রাক এটমকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।আহত বাবুকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় লোকজন।সিডি ব্যবসায়ী বাবু জেলা শহরের পূর্ব জালাসী এলাকার মৃত রায়হানের ছেলে বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজিউল করিম রাজু ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ব্যবসায়ী এটমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 8766726337245051909

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item