সৈয়দপুরে বিশ্ব মানবাধিকার দিবসে রিইব’র উদ্যোগে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

  সৈয়দপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে রবিবার মানবনন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উন্নয়ন গবেষণা সংস্থা রিসার্চ ইনিশিয়েটিভস্, বাংলাদেশ (রিইব) ও সুশীল সমাজ সংগঠন উদ্যোগে ওই কর্মসূচি  আয়োজন করা হয়।
 সৈয়দপুর প্রেস ক্লাব সামনে শহীদ ডা. জিকরুল হক সড়কে বেলা সাড়ে ১১ টায়  মানববন্ধন কর্মসূচি শুরু হয়। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সৈয়দপুর সুশীল সমাজ সংগঠনের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলামসহ সিএসও সদস্যবৃন্দ। বক্তাগণ বলেন আসুন, আমরা সকলে একত্রিত হয়ে সমাজের  অসহায়, নির্যাতিত, নিপীড়িত মানুষের পাশে দাঁড়ায়।
 আলোচনা সভাটি পরিচালনা করেন রিসার্চ ইনিশিয়েটিভস্, বাংলাদেশ (রিইব) নীলফামারী সিএসওএসডিজি প্রকল্পের ফিল্ড কো-অর্ডিনেটর পান্নালাল জমাদার। সার্বিক সহযোগিতায় ছিলেন এ্যাডভোকেসি এন্ড ইনফরমেশন অফিসার মো. রওশন জামান, এ্যানিমেটর মিলন রায়, কানাই লাল রায় ও রতন সরকার প্রমুখ।
ঘন্টাব্যাপী মানববন্ধনে সুশীল সমাজ সংগঠন এর সভাপতি ও সাধারন সম্পাদকসহ মানববন্ধনে প্রায় ৩ শতাধিক সুশীল সমাজ সংগঠনের সদস্য, হরিজন-দলিত, সাধারণ জনগনসহ সমাজের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ (নারী-পুরুষ) অংশ নেয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 9218061309041123565

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item