রোটারী ক্লাব অব সৈয়দপুরের উদ্যোগে দিনব্যাপী বিজয় দিবস চক্ষু শিবির অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু ,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

রোটারী ক্লাব অব সৈয়দপুর ও নীলফামারী সিভিল সার্জন অফিসের যৌথ উদ্যোগে বিজয় দিবস চক্ষু শিবির -২০১৭ অনুষ্ঠিত হয়েছে। শহরের পৌরসভা সড়কে  রোটারী চক্ষু হাসপাতালে ওই চক্ষু শিবিরের আয়োজন করা হয়। গতকাল (শনিবার) সকালে ওই চক্ষু শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ ও রোটারী ইন্টারন্যাশনালের সহকারী গভর্ণর রোটারিয়ান মো. মাজেদুল ইসলাম।

এতে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব সৈয়দপুর এর প্রেসিডেন্ট রোটারিয়ান আহসান হাবিব।
এতে স্বাগত বক্তব্য দেন রোটারী ক্লাব অব সৈয়দপুরের চার্টার প্রেসিডেন্ট ও চক্ষু শিবির পরিচালনা কমিটির চেয়ারম্যান বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন  রোটরিয়ান প্রফেসর ডা. আলহাজ্ব মো. শরীফুল আলম চৌধুরী।
অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার,আমন্ত্রিত অতিথি, সাংবাদিক ও রোটারী ক্লাব অব সৈয়দপুর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
চক্ষু শিবিরের  উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন রোটারিয়ান মাহফুজার রহমান রুবেল।
দিনব্যাপী চক্ষু শিবিরে চিকিৎসা সেবা দেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন  প্রফেসর ডা. আলহাজ্ব মো. শরীফুল আলম চৌধুরী।   শিবিরে আগত  আড়াই শতাধিক চক্ষু রোগীর  চোখ পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এছাড়াও ২৭ জন চোখের ছানি পড়া রোগীকে বাছাই করা হয়েছে। এ সব বাছাইকৃত রোগীদের কয়েকদিনের মধ্যে পর্যায়ক্রমে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চোখের ছানি অপারেশন করা হবে বলে চক্ষু শিবির আয়োজক কমিটির সূত্রে জানা গেছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 4232815065084599192

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item