পুলিশকে খবর দেয়ায় কিশোরীগঞ্জে জুয়ারীরা নারী ইউপি সদস্যের বাড়ি ভাংচুর করেছে


শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ-
জুয়া খেলার খবর পুলিশকে দেয়ায় নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের এক নারী সদস্যরার বাড়িতে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও নারী পুরুষদের লাঞ্চিত করেছে একদল জুয়ারী। এ সময় জুয়ারীরা ওই নারী সদস্যরার স্বামীর মোটরসাইকেলটি ভাংচুর করে। পুলিশ ঘটনাস্থলে গেলে জুয়ারীদের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ায় জুয়ারীরা পালিয়ে যায়। আজ সোমবার বিকালে  উক্ত ইউনিয়নের উত্তরশিঙ্গেগাড়ী গ্রামে ্এই ঘটনাটি ঘটে।
এলাকার সচেতনমহলের অভিযোগ বিভিন্ন এলাকার জুয়ারীরা বিভিন্ন বাঁশঝাড়ে বসে লাখ লাখ টাকার জুয়ার খেলে আসছে। বিভিন্ন সময় পুলিশ এসে তাদের ধাওয়া করায় বেশ কিছুদিন ধরে জুয়া বন্ধ ছিল।
এ অবস্থায় ঘটনার দিন দুপুর হতে ওই এলাকার বিভিন্ন বাঁশঝাড়ে শতাধিক জুয়ারী কয়েক লাখ টাকা নিয়ে জুয়া খেলতে বসে।
বিকাল ৪টার দিকে জুয়ারীরা খবর ৭,৮ ও ৯ নম্বর ওর্য়াডের সংরক্ষিত ইউপি সদস্য আঞ্জুয়ারা বেগম ও তার স্বামী চাঁদ মিয়া জুয়া খেলার খবর পুলিশকে দেয়ায়  পুলিশ আসছে। এরপর জুয়ারীরা দলগতভাবে রাস্তায় উক্ত ইউপি নারী সদস্যের স্বামী চাঁদ মিয়াকে দেখতে পেয়ে তার মোটরসাইকেলটি ভাংচুর ও লাঞ্চিত করে। এরপর জুয়ারীরা ছুটে যায় ইউপি নারী সদস্যরার বাড়িতে। সেখানে তারা হামলা চালিয়ে বমতঘরের আসবাবপত্র, দরজা জানালা,চেয়ার ও টেবিল ভাংচুর করতে থাকে। নারী সদস্য বাঁধা দিলে গেলে তাকেও লাঞ্চিত করে। খবর পেয়ে পুলিশ এসে হামলাকারী জুয়ারীদের লাঠি চার্জ করার সময় জুয়ারীদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।  এ সময় আবুজার রহমানের ছেলে  জুয়ারী মিজানুর (৩৫) উল্টে মাটিতে পড়ে গেলে জুয়ারীরা পুলিশের হামলায় তার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে দিতে থাকে। পুলিশ এ সময় পিছু হটে গেলে জুয়ারী মিজানুর মাটি হতে উঠে দৌড় দিতে থাকে। এই সুযোগে অন্যান্য জুয়ারীরাও পালিয়ে যায়।
নারী ইউপি সদস্য ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় জুয়ারীরা আমাকে ও আমার স্বামীকে মেরে ফেলার হুমকী দিয়ে গেছে। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়েরের জন্য লিখিত অভিযোগ দিয়েছেন।
কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশীদ বলেন জুয়ারীদের চিহিৃত করা হয়েছে। তারা পুলিশের হাতে একজন জুয়ারী নিহত হয়েছে এমন মিথ্যে গুজব ছড়িয়ে জুয়ারীরা পালিয়ে গেছে। এ ঘটনায়  মামলা দায়ের করা হয়েছে।
ওসি আরো জানায় কিশোরীগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত করা হয়েছে। এলাকায় জুয়ার প্রবনতা দেখা দেয়ায় প্রতিনিয়ত তা বন্ধে অভিযান চালানো হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1923105002132728207

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item