ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের তৃণমূল কর্মীসভা

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ মানেই দেশের উন্নয়ন, আওয়ামী লীগ মানেই মানুষের ভাগ্যের পরিবর্তন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২০১৯ সালের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান তিনি।

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে তৃণমূল কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেয়ার সময় তিনি এসব কথা বলেন। 

আ.লীগ নেতা অ্যাড. মোস্তাক আলম টুলু বলেন, সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সন্ত্রাস জঙ্গীবাদ দেশের শত্রু জাতির শত্রু। বর্তমান সরকার যখন বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক তখনই উন্নয়নের পথকে বাধাগ্রস্থ করতে স্বাধীনতা বিরোধী শক্তি সন্ত্রাস ও জঙ্গী সৃষ্টি করে বোমা মেরে মানুষ মারছে। কিন্তু বর্তমান সরকার সন্ত্রাস ও জঙ্গীবাদকে একটুও প্রশ্রয় দিবে না। তাই সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে জনগণকে অবশ্যই সচেতন থাকতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, সহ-সভাপতি অ্যাড মকবুল হোসেন বাবু, সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা আ.লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ নাজমুল হুদা এ্যাপোলো প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 265060749396201599

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item