নীলফামারী-সৈয়দপুর সড়ক সম্প্রসারণের দাবী পুরণ হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১ নবেম্বর॥
নীলফামারী-সৈয়দপুর সড়ক সম্প্রসারণে ২২৫ কোটি টাকার প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
আজ শনিবার বিকেল ৪টার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানিয়ে মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরঙ্গী মোড়ে আলোচনা সভায় মিলিত হয়।নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে বক্তৃতা দেন, জেলা আওয়ামী লীগের সারধারণ সম্পাদক মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ, জেলা কৃষক লীগের সভাপতি অক্ষয় কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্র নাথ বর্ধণ, সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, আইন বিষয়ক সম্পাদক ইসরাজ জাহান পল্লবী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, সাবেক সহ সভাপতি লিমন তালূকদার, জেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি  কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমুখ।
এসময় বক্তারা বলেন, গত মঙ্গলবার (৭ নবেম্বর) রাজধানীর ঢাকার শেরেবাংলা নগরে অবস্থিত একনেক কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওই প্রকল্প অনুমোদন হওয়ায় সংস্কৃতিমন্ত্রী ও নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হয়েছে।’
উল্লেখ্য, নীলফামারী জেলা শহরের চৌরঙ্গী মোড় থেকে সৈয়দপুর ওয়াপদা মোড় পর্যন্ত সাড়ে ১৫ কিলোমিটার সড়ক সম্প্রসারণে ২২৫ কোটি টাকার প্রকল্প অনুমোদন হয় গত মঙ্গলবার (৭ নবেম্বর) এক নেকের সভায়। ওই প্রকল্পের মধ্যে রয়েছে সড়কটি ১৮ফিট থেকে ৩২ ফিটে উন্নীতকরণ, জমি অধিগ্রহন, আরসিসি কালভার্ট নির্মাণ, ড্রেন নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম।
নীলফামারী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী এ,কে,এম হামিদুর রহমান জানান, গত বছর নীলফামারী-সৈয়দপুর সড়ক প্রশস্তকরণ ও মজবুতি করণ প্রকল্প অনুমোদনের জন্য জমা করা হয়েছিল। গত মঙ্গলবার (৭ নবেম্বর) একনেকের সভায় সেটি অনুমাদন হয়েছে। চলতি অর্থবছরেই কাজ শুরু করার প্রক্রিয়া শুরু করা হয়েছে।



পুরোনো সংবাদ

নীলফামারী 4974495313750891409

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item