দেশের উন্নয়ন চাইলে নিয়মিত আয়কর দিতে হবে: প্রতিমন্ত্রী রাঙ্গা

মামুনুর রশিদ মেরাজুল
-আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যতের কথা চিন্তা করে সকলকে নিজ নিজ অবস্থান থেকে নিয়মিত আয়কর দেয়ার জন্য আহ্বান করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী¡ মসিউর রহমান রাঙ্গা এমপি।
তিনি বলেছেন, আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে। দেশের উন্নয়ন চাইলে আগামী প্রজন্মের সুবিধার কথা চিন্তা করে সময় মতো আয়কর দিতে হবে। আয়কর দেশের সামগ্রিক উন্নয়নের কাজে ব্যবহৃত হয়। দেশের উন্নয়ন ও ভবিষ্যত প্রজন্মের জন্য দেশের প্রত্যেকটি স্বাবলম্বি নাগরিকদের নিজ দায়িত্বে আয়কর দেয়া দরকার। বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে দশটায় রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে সপ্তাহব্যাপী আয়কর মেলা ২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আয়কর মেলা ২০১৭ উদ্বোধনী অনুষ্ঠানে কর অঞ্চল রংপুরের কর কমিশনার হারুন অর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর অঞ্চল কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেটের কমিশনার মুহাম্মদ আহসানুল হক, জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম,  রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, রংপুর ওমেনস্ চেম্বার অব কমার্স সভাপতি আনোয়ারা ফেরদৌসি পলি, রংপুর মেট্রোপলিটন চেম্বার কমার্স সভাপতি রেজাউল ইসলাম মিলন, রংুপর ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি মোঃ আমিনুল ইসলাম।
প্রতিমন্ত্রী রাঙ্গা আরো বলেন, আজকের এই আয়কর আগামীদিনের জন্য ভবিষ্যত তৈরী করবে। আয়কর নিয়ে যারা কাজ করে তাদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, কোন রকম হয়রানী ছাড়া যাতে প্রত্যেক নাগরিক তাদের কর দিতে পারে এজন্য করদাতাদের উৎসাহ প্রদান করতে হবে। করদাতাদের সাথে বন্ধু সুলভ আচরণ করতে হবে। যাতে করদাতা ভয়ভীতি বোধ না করেন।

পুরোনো সংবাদ

রংপুর 2076324801806075297

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item