আ:লীগ সরকারের আমলে স্বাস্থ্যসেবার ব্যাপক উন্নয়ন হয়েছে -রমেশ চন্দ্র সেন

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি॥
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বর্তমান সরকারের আমলে স্বাস্থ্যসেবার ব্যাপক উন্নয়ন হয়েছে। হাসপাতালে যেন ঔষুধের সংকট না হয় এ জন্য সরকার পর্যাপ্ত পরিমান ঔষধ সরবরাহ করছে। স্বাস্থ্যসেবা উন্নয়নের এক উজ্জল প্রমাণ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল। 

রবিবার সকালে ঠাকুরগাঁও সিভিল সার্জন হলরুমে জেলা স্বাস্থ্যসেবা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মহিলা সংরক্ষিত আসনের সাংসদ সেলিনা জাহান লিটা, সিভিল সার্জন ডা: আবু মো: খয়রুল কবির, শিশু বিশেষজ্ঞ ডা: শাহজাহান নেওয়াজ, জেলা আ:লীগের সহ সভাপতি মাহবুবুর রহমান খোকন, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভূট্ট, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ ও সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

রমেশ চন্দ্র সেন বলেন, স্বাস্থ্যসেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে কমিউনিটি ক্লিনিক চালু করা হয়েছে। তিনি জনগণের স্বাস্থ্যসেবা আরও উন্নত করতে ডাক্তারদের নির্দেশ দেন। এসময় হাসপাতালের একজন পরিচ্ছন্ন কর্মী ও  একজন ওয়ার্ড বয়কে তাদের কাজের উপর ভিত্তি করে সার্টিফিকেট তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 7981143571791545375

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item