১০ টাকা দরে চালের দাবিতে রংপুরে বিক্ষোভ

এস.কে.মামুন-
১০ টাকা কেজি দরে ওএমএস এর চাল বিক্রয় ও চালের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি রোধসহ জনজীবনের সংকট নিরসনের দাবিতে   সোমবার সকাল ১১টায় বাসদ (মার্কসবাদী) রংপুর জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় প্রেসক্লাব চত্বরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন বাসদ (মার্কসবাদী) জেলা সমন্বয়ক কমরেড আনোয়ার হোসেন বাবলু। বক্তব্য রাখেন দলের জেলা কমিটির সদস্য পলাশ কান্তি নাগ, আহসানুল আরেফিন তিতু, রোকনুজ্জামান রোকন প্রমূখ।
বক্তারা, ১০ টাকা কেজি দরে ওএমএস এর চাল বিক্রয়, প্রতি পরিবারে অন্তত একজনের চাকুরী, ৮০০ টাকায় (৪ জনের পরিবার) সারা মাসের রেশন, খাদ্যদ্রব্যের সকল ব্যবসায় সরকারী নিয়ন্ত্রণ, মজুতদারী ও কালোবাজারী বন্ধ, বিদ্যুৎ-গ্যাসের মূল্যবৃদ্ধি রোধ, সিটি কর্পোরেশন ও পৌরসভার হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি বন্ধ, বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন, সকল এনজিও ও ব্যাংক ঋণ মওকুফ, স্বাস্থ্য ও শিক্ষার বেসরকারীকরণ-বাণিজ্যিকীকরণ বন্ধ, নারী-শিশু নির্যাতন ও ধর্ষণের বিচার, মাদক- জুয়া-অপসংস্কৃতি-অশ্লীলতা বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ, সকল ক্ষেত্রে ঘুষ-দুর্নীতি বন্ধ, গুম-খুন-বিচার বহির্ভূত হত্যাকান্ড বন্ধে সরকারের কার্যকর পদক্ষেপ দাবি করেন।

পুরোনো সংবাদ

রংপুর 2908499883788376298

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item