লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও গেটওয়ে যৌথভাবে গৃহিত সপ্তাহব্যাপী কর্মসূচি শুরু

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা মাস - ২০১৭উদ্যাপন উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ে যৌথভাবে গৃহিত সপ্তাহব্যাপী নানা কর্মসূচি শুরু হয়েছে। শনিবার বিকেলে  সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ চত্বরে  অক্টোবর  সেবা দ্বি- সপ্তাহের কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের উপদেষ্টা এবং সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়ন মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
 এতে সম্মানিত অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টাারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন (ক্লাবস) ও লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লায়ন মো. রেয়াজুল আলম রাজু, রিজিয়ন চেয়ারপার্সন (হেড কোয়ার্টার) লায়ন মো. নজরুল ইসলাম খান কিশোর, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আজহার রানা প্রমূখ।
এতে সভাপতিত্ব করেন অক্টোবর সেবা সপ্তাহ উদ্যাপন কমিটির আহ্বায়ক লায়ন মো. আব্দুল মান্নান।
 উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ, লায়ন ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি লায়ন মো. শাহাবুদ্দিন  আহমেদ, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সভাপতি মো. শফিউল আলম সাজু, অক্টোবর সেবা দ্বি-সপ্তাহ উদ্যাপন কমিটির যুগ্ম আহবায়ক লায়ন মো. সাজ্জাদ হোসেনসহ লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও গেটওয়ের অন্যান্য সদস্যবৃন্দ ছাড়াও লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। লায়ন্স স্কুল এন্ড কলেজ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালীতে লায়ন্স ক্লাবের সদস্যবৃন্দ ছাড়াও লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা অংশ নেয়।
 লায়ন ক্লাব অব সৈয়দপুর ও গেটওয়ে যৌথ উদ্যোগে গৃহিত অক্টোবর সেবা দ্বি-সপ্তাহের দ্বিতীয় দিনের কর্মসূচির মধ্যে আজ (রবিবার) রয়েছে  মাদক বিরোধী সেমিনার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল। বিশেষ অতিথি থাকবেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম। লায়ন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে সকাল ১০ টা ওই সেমিনার অনুষ্ঠিত হবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3288565174229479627

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item