রিকশার জন্য প্রতিবন্ধীকে গলাকেটে হত্যা

মামুনুর রশিদ মেরাজুল  :
বুদ্ধিপ্রতিবন্ধী হওয়ায় কোথাও কাজের সুযোগ হয়নি ২৮ বছর বয়সী যুবক মমিনুল ইসলামের। বস্তির কুড়েঘরে কোন রকমে দিনাদিপাত করতে হতো তাকে। এমন দুর্দিনে মমিনুলের পাশে দাঁড়ান স্থানীয় সমাজসেবা অধিদফতর। তাকে একটি চার্জার রিকশা প্রদান করা হয়। ওই রিকশা চালিয়ে বেশ ভালোই দিন কাটছিলো তার। কিন্তু সেই সুখ আর মমিনুলের কপালে সইলো না। দুর্বৃত্তরা বুদ্ধিপ্রতিবন্ধী ওই যুবককে গলাকেটে হত্যা করে নিয়ে গেছে তার রিকশাটি।
মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রংপুরের কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়নের কাচুগ্রামের সাইনবোর্ড এলাকায়। বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত দশটার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত মমিনুল ইসলাম রংপুর মহানগরীর ৩০নং ওয়ার্ডের নাচনিয়া বস্তির আব্দুল মালেকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, মমিনুল কিছুটা বুদ্ধিপ্রতিবন্ধী প্রকৃতির ছিলেন। সমাজসেবা অধিদফতর থেকে সম্প্রতি তাকে একটি চার্জার রিকশা প্রদান করা হয়। বুধবার রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যার পর রিকশাটি নিয়ে যায়।
পথচারীরা মদামদন এলাকার দিকে যাওয়ার সময় রাস্তার পাশে কাচুগ্রামের সাইনবোর্ড এলাকায় তার মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর-রশীদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 3684609868780523002

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item