কিশোরগঞ্জে গৃহবধুর লাশ উদ্ধার

মোঃ শামীম হোসেন বাবুকিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের মাঝা ভেড়ভেড়ী মুতরাপাড়া গ্রাম থেকে আবেজন বেগম (৩৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত আটটার দিকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরন করা হয়েছে । এ ঘটনায় আবেজনের স্বামী হামিদুল ইসলাম বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন ।মামলা নম্বর -৭
এলাকাবাসী সুত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১৫/৭/২০১৭ ইং তারিখে  প্রতিবেশি আবুল কালামের স্ত্রী কারিমা বেগমের সাথে আবেজন বেগমের কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বেঁেধ গেলে কারিনার স্বামী আবুল কালাম, ছেলে কাশেম আলী সহ আবেজনকে বেদম মারপিট করে। মারপিটের এক পর্যায়ে আবেজন মাটিতে লুটিয়ে পড়লে এলাকাবাসির সহায়তায় আবেজনের স্বামী হামিদুল তাঁকে ওই দিনই নীলফামারী সদর হাসপাতালে ভর্তি করে।  পরে ওই ওয়ার্ডের  মেম্বার শফিকুল ইসলাম ও চেয়ারম্যান আবু সায়েম লিটন মিমাংসার কথা বলে তাঁকে বাড়িতে নিয়ে এসে ৪ হাজার টাকার বিনিময়ে বিষয়টি মিমাংসা করে দেয়। কিন্তু মিমাংসার কয়েকদিন পর আবারো আবেজন অসুস্থ হলে ১৯/৭/১৭ ইং তারিখে তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে ২৩/৭/১৭ পর্যন্ত চিকিৎসা নিয়ে আবেজন বাড়িতে ফিরে আসে।
আবেজনের বড় ভাই মোকলেছার রহমান, বোন মেরিনা বেগম, আরজিনা বেগম অভিযোগ করে বলেন, মাস দেড়েক আগে আমার বোনের প্রতিবেশি কারিনা বেগমের সাথে তুচ্ছ বিষয় নিয়ে মারামারি হলে তারা সবাই মিলে আমার বোনকে শক্ত মারপিট করে এতে আমার বোনের বুকে ও মাথায় প্রচন্ড আঘাত পেয়েছিল। মেডিকেলের ইনজুরির খাঁতায় বুকে ও মাথায় আঘাতের কথা লেখা ছিল। কিন্তু ওয়ার্ড মেম্বার ও চেয়ারম্যানের চাঁপে সঠিকভাবে চিকিৎসা না করে তাঁকে বাড়িতে নিয়ে এসে বিষয়টি ৪ হাজার টাকায় মিমাংসা করা হয়। সেই মিমাংসার ৪ হাজার টাকার মধ্যে সে পেয়েছিল ৩ হাজার টাকা। আমার বোনের স্বামী দিন মজুর হওয়ায় অর্থাভাবে সঠিক চিকিৎসা করতে না পারায় তাঁর মৃত্যু হয়েছে। আমরা এ হত্যার বিচার চাই।
কারিনা বেগম ও তাঁর স্বামী সন্তানরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।
পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটনের সাথে মুঠোফোনে কয়েকবার যোগাযোগের চেষ্ঠা করে তাঁর বক্তব্য পাওয়া যায়নি।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মফিজুল হকের সাথে কথা বললে তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরন করা হয়েছে। এবং আবেজনের স্বামী বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 652009034942530058

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item