ডোমারে রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন


আবু ফাত্তাহ কামাল পাখি//আনিছুর রহমান মানিক

নীলফামারীর ডোমারে চলাচলের অযোগ্য রাস্তা সংস্কার ও নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভার রেলঘুন্টি মোড়ে ডোমারের সর্বস্তরের সাধারন জনগনের ব্যানারে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ডোমার প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ আসাদুজ্জামান চয়নের সভাপতিত্বে ও দীপ্ত টিভির নীলফামারী প্রতিনিধি ইয়াছিন মোহাম্মদ সিথুনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানবন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সুজন ইসলাম,সুমন রহমান,ছাত্রলীগ নেতা হাচান চৌধুরী,আশিক রহমান,তরুন নাগরিক ঐক্য পরিষদের সভাপতি সোহেল এসকে, প্রভাষক মোস্তফা ফিরোজ প্রধান প্রমুখ।
বক্তারা ডোমার ফায়ার ষ্টেশন থেকে থানা পর্যন্ত চলাচলের অযোগ্য সড়ক অবিলম্বে সংস্কার দাবী জানিয়ে বলেন এই এক থেকে দুই কিলোমিটার রাস্তার যে অবস্থা তাতে মানুষজন এই রাস্তা দিয়ে চলাচল বাদ দিয়েছে। পৌরসভার ভিতরে অবস্থিত সড়ক ও জনপথ বিভাগের এই রাস্তার প্রতিটি অংশ ভেঙ্গে বিরাট বিরাট গর্তের সৃষ্টি হয়েছে। রাস্তার মধ্যে গর্তের সৃষ্টি হওয়ায় প্রতিটি দিনেই ঘটছে দুর্ঘটনা। তাছাড়া ১০ চাকার ট্রাক চলাচল করায় রাস্তার অবস্থা ভঙ্গুর হয়ে গিয়েছে।
নীলফামারী জেলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী একে এম হামিদুর রহমান রাস্তার বেহাল অবস্থার কথা স্বীকার করে বলেন বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে । অচিরেই কাজ শুরু করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9094154761832238406

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item