ঠাকুরগাঁওয়ে সুবিধাবঞ্চিতদের নিয়ে একতার স্পন্দনের "ওদের হাসি"


আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ 'সহানুভূতি নয়, সাহায্যের হাত বাড়িয়ে দাও' এই স্লোগান নিয়ে ঠাকুরগাঁওয়ে সুবিধাবঞ্চিত ও গরীব শিশুদের নিয়ে সেচ্ছাসেবী সংগঠন একতার স্পন্দন-এর "ওদের হাসি" নামক একটি কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) বিকেল ৪ টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাল্টি পারপাজ হলরুমে উক্ত কর্মসূচী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ঠাকুরগাঁওয়ের ৩ টি প্রাথমিক বিদ্যালয়ের বাছাইকৃত ৬০ জন সুবিধাবঞ্চিত ও গরীব শিশুর মাঝে ঈদের কাপড়, শিক্ষাসামগ্রী বিতরণ করে সেচ্ছাসেবী সংগঠন "একতার স্পন্দন "।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আক্তারুজ্জামানের সভাপতিত্বে 'ওদের হাসি' কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল। 
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ শাহীন আক্তার, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ হাসিনা বেগম, পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু তাহের নাসের জামান চৌধুরী সহ আরও অনেকে।

কর্মসূচী শেষে সুবিধাবঞ্চিত ও গরীব শিশুরা সংবাদকর্মীদের সাথে নিজেদের ঈদ অনুভূতি বিনিময় করে। এসময় উপস্থিত অতিথি, আয়োজক ও অংশগ্রহণকারী মিলিয়ে এক মনোরম পরিবেশের সৃষ্টি হয়।

এর আগে গতকাল রবিবার (২৭ আগস্ট) সুবিধাবঞ্চিত ও গরীব শিশুদের ঠাকুরগাঁওয়ের বিভিন্ন সুপার মার্কেটে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের নিজেদের পছন্দমত একসেট কাপড় কিনে দেওয়া হয়।

এসময় অনুষ্ঠানে অভ্যাগত অতিথিরা আয়োজকদের ভুয়সী প্রশংসা করে বলেন, একতার স্পন্দন যেভাবে বিভিন্ন ব্যতিক্রমধর্মী কর্মসূচী আয়োজন করে চলেছে, এতে অল্প সময়ের মধ্যে তারা ঠাকুরগাঁওয়ের পাশাপাশি উত্তরবঙ্গের মানুষের মন জয় করে নিতে সক্ষম হবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2510384513067290069

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item