সৈয়দপুরে বন্যায় দূর্গতদের মাঝে পরিবর্তনের খাদ্য বিতরণ

তোফাজ্জল হোসেন লুতুসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি 

মানুষের তরে মানুষ মোরা একে অপরের ভাই, চলো সবাই এক সাথে মানবতার তরী বাই, এ স্লোগানকে সামনে রেখে সৈয়দপুরে বন্যায় দূর্গতদের মাঝে খাদ্য বিতরণ করেছে পরিবর্তন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
মঙ্গলবার দিবাগদ রাতে শহরের এতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর কলেজ আশ্রয় কেন্দ্রে ৯০টি ও কাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০টি পরিবারের মাঝে খাবার বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ। বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্র, চাকুরীজীবী এবং সমাজসেবীদের নিয়ে গড়া শিক্ষা ও সামাজিক সংগঠন পরিবর্তনের আয়োজনে কলেজ আশ্রয় কেন্দ্রে রাতের খাবার বিতরণকালে সৈয়দপুর কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাখাওয়াৎ হোসেন খোকন উপস্থিত ছিলেন।  এছাড়াও এ সময় অন্যান্যদের সংগঠনের সহ-সভাপতি মো. আদনান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. আসিফ আনিস, পরিবেশ সম্পাদক রেজওয়ান খান, সহ-দপ্তর সম্পাদক মো. সাজিদ আলী ও সদস্য মো. ফয়েজ আহমেদ, উদ্দেশ্য, সিমরান, শান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।
খাদ্য বিতরণকালে অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন খোকন পরিবর্তনের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান। এর আগে কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ করে সংগঠনের নেতৃবৃন্দ।
সংগঠনের সংশ্লিষ্টরা জানান, সদস্যদের চাঁদা ও স্থানীয় রাজনীতিবিদ ও সমাজসেবী মীর সানোয়ার আলী আর্থিক সহায়তায় পানিবন্দি পরিবারগুলোর পাশে দাঁড়ানো সম্ভব হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9177682276889530443

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item