সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

তোফাজ্জল হোসেন লুতু সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি 

 সৈয়দপুরে গলায় ফাঁস লাগিয়ে রিফাত (১৮) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। শহরের কাজিপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার দিবাগত রাতে কোন এক সময় সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে। সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে তার। রিফাত ওই এলাকার তহশিলদার মৃত. সোহরাব উদ্দিন পুত্র।
পারিবারিক সূত্র জানায়, রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায় রিফাত। সকালে ঘুম থেকে না ওঠায় তার মা ডাকাডাকি করতে থাকেন। এতে কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি মেরে দেখে গলায় ফাঁস লাগানো অবস্থায় সিলিংয়ের তীবে ঝুলছে রিফাত। এ ঘটনায় তার মা চিৎকার দিয়ে কান্নাকাটি করলে এলাকাবাসি ঘটনা জানতে পারে। পরে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে লাশ উদ্ধার করে।
মৃতের পরিবার ও এলাকাবাসি জানায় অত্যন্ত ন¤্র, ভদ্র প্রকৃতির মেধাবী ছাত্র ছিল রিফাত। সে সদ্য ঘোষিত এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে দিনাজপুরে কোচিং করছিল সে। মাত্র দু’দিন আগে রিফাত দিনাজপুর থেকে বাসায় ফেরে।  আর কি কারণে সে আত্মহত্যার পথ বেঁচে নিল তার বিষয়ে পরিস্কার কিছু জানা যায়নি। তবে এলাকাবাসীর ধারণা প্রেম ঘটিত বিষয়ে এ ঘটনা ঘটতে পারে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. তাজ উদ্দিন খন্দকার জানান, মৃতের শরীরে আঘাতের কোন চিহ্ন না থাকলেও গলায় দাগ পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস লাগিয়েই সে আত্মহত্যা করেছে।
এ ব্যাপারে স্থানীয় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু  (ইউডি) মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3797191157742621976

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item