সৈয়দপুরে রোটারী ক্লাবের উদ্যোগে স্বাস্থ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে রোটারী ক্লাব অফ সৈয়দপুরের উদ্যোগে হেলথ কেয়ার ইস্যুস এন্ড ইটস্ এ্যাডভ্যান্সড্ ম্যানেজমেন্ট বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।  সৈয়দপুর পৌরসভা সড়কস্থ রোটারী চক্ষু হাসপাতালে ১১ আগষ্ট (শুক্রবার) বিকেল ৫টায় ওই সেমিনারের আয়োজন করা হয়।
সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ভারতের হায়দেরাবাদ ম্যাক্স কেয়ার হসপিটালের ডেপুটি জেনারেল ম্যানেজার ডা. পুনিত সার এবং সৈয়দপুর পৌরসভার রোডস্থ কে এন্ড কে পেইন এন্ড রিহেবিলেটেশন সেন্টারের প্রতিষ্ঠা ও কনসালট্যান্ট (পেইন স্পেশালিস্ট) ডা. মো. আসিফ আরসালান।
  এতে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব  অফ সৈয়দপুর এর প্রেসিডেন্ট রোটারীয়ান শাহ মো. আহসান হাবিব।
 এ ছাড়াও উপস্থিত ছিলেন রোটারী রংপুর জোনের এ্যাসিসটেন্ট গভর্নর রোটারীয়ান মো: মাজেদুল ইসলাম, রোটারী জোনাল কমিটি চেয়ারম্যান রোটারীয়ান  আলহাজ্ব মোহাম্মদ মাহবুব আলম, সেমিনার চেয়ারম্যান  রোটারীয়ান অধ্যাপক আলহাজ্ব ডা: মো. শরীফুল আলম চৌধুরী, ক্লাব সেক্রেটারী রোটারীয়ান  মো. লিয়াকত হোসেন লিটন।
ডা: পুনিত সার বলেন, স্বাস্থ্য সচেতনতা, দৈনিক খাদ্য অভ্যাস ও জীবনযাপন প্রণালী সূস্থ থাকার জন্য অনেক গুরুত্বপূর্ন। তিনি আরো বলেন আগামীতে স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রযুক্তি যেমন সহজ সমাধান দেবে, তেমনি মানুষের অপরিকল্পিত জীবনযাপন মারাত্মক ঝুঁকিতে ফেলবে।
স্বাস্থ্য বিষয় প্রযুক্তিগত দিকে অগ্রগতির অনেক বিষয় সেমিনারে উপস্থাপন করা হয়।
উক্ত সেমিনারে শহরের বিভিন্ন পেশা ও শ্রেনীর মানুষ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 3057193098767779456

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item