নীলফামারীতে র‌্যাবের অভিযানে তিন প্রতারক আটক

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৪ আগষ্ট॥
প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩ এর নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের সদস্যরা। আজ শুক্রবার বিকালে নীলফামারী জেলা সদরের ঢেলাপীর সিপাইবাজারমুখী সড়ক এলাকা হতে তাদের আটক ও প্রতারনার কাজে ব্যবহৃত মালামাল সহ মাদকদ্রব্য উদ্ধার করা হয় বলে এক  প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
আটককৃতরা হলো জেলা সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের নুর আমিন প্রকাশ নুর বাবু (৩২), একই গ্রামের আজগার আলীর ছেলে রতন প্রামানিক(২৭) ও সৈয়দপুর পৌরসভার ইসলামবাগ চিনিমসজিদ মহল্লার আব্দুল হান্নানের ছেলে শাহীন(২৮)।
র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক  অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম প্রেস বিজ্ঞপ্তিতে জানান গোপন সংবাদের ভিত্তিত্বে আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢেলাপীর সিপাইবাজারমুখী সড়কের ধারে নুর আমিন প্রকাশ নুর বাবুর সারের দোকানের পেছনে তার বসতবাড়ি দক্ষিন পার্শ্বের কক্ষে অভিযান চালিয়ে ৪৫ গ্রাম গাঁজা, গাঁজা ওজনের ১টি নিক্তি, ৫ পিস ইয়াবা, হেরোইন সেবনের ৭টি গ্যাস লাইট সহ সুজ, ১২টি ব্লাক মেইলের ছবি,৩টি মোবাইল সেট, ৭টি সিম কার্ড, ২টি মেমোরি কার্ড, উত্তরা ইপিজেডে প্রবেশের ২টি ভুয়া আইডি কার্ড,৪টি ভুয়া বিবাহ রেজিষ্ট্রের কাগজ, ২টি চাকু, ২টি হেরোইন সেবনের পাইপ, ১টি আমেরিকান ডলার ও ৫৪ পিস জুয়ার কার্ড উদ্ধার করে জব্দ করা হয়। এ সময় এ সব প্রতারনার কাজে জড়িত উক্ত তিনজনকে আটক করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে প্রেস বিজ্ঞপ্তিকে জানানো হয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1056811983971401862

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item